স্বামী থাকতেও এক বৃদ্ধের সঙ্গে লিভ ইন সম্পর্ক ঝুমা বৌদির!

দুপুর ঠাকুরপো সিজন ২ এর জনপ্রিয় বৌদি মোনালিসাকে কমবেশি সকলেই চেনেন। ২০০৮ সালে মোনালিসার সাথে প্রথম পরিচয় হয় বিক্রান্তের।

তারপর সূত্রপাত হয় তাঁদের সম্পর্কের। কিছুদিন এই সম্পর্ক চলার পর বিগ বস ১০-এর সেটে ক্যামেরার সামনেই,বিক্রান্ত সিং রাজপুতকে বিয়ে করেন মোনালিসা।

একটি সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে মোনালিসা বলেন, সে নাকি একজন বৃদ্ধ ব্যক্তির সঙ্গে লিভ ইন করছেন, এমন খবর ছড়িয়ে পড়েছে। আর সেই খবর শোনার পর থেকে আকাশ থেকে পড়েন এই বাঙালি অভিনেত্রী।

তবে মোনালিসার সম্পর্কে এই খবর দেখে তার স্বামী বিক্রান্ত হেসে গড়িয়ে পড়েন। তার স্বামী এই সব গুজবে কখনো কান দেন না। এই বাঙালি অভিনেত্রী আরও জানিয়েছেন, কীভাবে এই ধরনের খবর তাঁর সম্পর্কে কেউ ছাপাতে পারে?

তাঁর সঙ্গে কোনোরকম কথা না বলেই, কীভাবে এসব লেখা হয়? সেই সঙ্গে তিনি জানিয়েছেন, বিক্রান্তকে নিজের জীবন সঙ্গী হিসেবে পেয়ে সে খুব খুশী।

প্রসঙ্গত, দুপুর ঠাকুরপো সিজন ২ তে ঝুমা বউদির অবদারে মোনালিসা আগুন ধরিয়ে দিয়েছে বাঙালি দর্শকদের মনে। এই দুপুর ঠাকুরপোর পর মোনালিসাকে আর কোনও ওয়েব সিরিজে দেখা যায় নি। ভবিষ্যতে আর কোনো ওয়েব সিরিজে দেখা যাবে কি না, সে বিষয়ে তিনি কিছু জানাননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *