যে ছবি দিয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মধুমিতা সরকার, ভাইরাল দৃশ্য

কলকাতা সিরিয়ালের জনপ্রিয় অ’ভিনেত্রী মধুমিতা সরকার তার অনুরাগীদের জন্য মাঝে মা’ঝে তার ই’নস্টা’গ্রামে ভক্তদের জন্য উ’পহার পো’স্ট করতে থাকেন। তার’ই উপহা’রে অনুরা”গী সহ নেটি’জে’নরাও চমকে যান মা’ঝে মাঝে। তিনি স’ম্প্রতি একটি ছবি পোস্ট ক’রেছেন যেখা’নে তাকে দেখা যা’চ্ছে একটি ফ’টো’শুটের ফটো পো’স্ট করে’ছেন এবং এই পো’স্ট দে’খে বহু মানু’ষই ক”মেন্ট করে’ছেন। এক ঘ’ণ্টার ম’ধ্যেই তার এই ছ’বিতে ৩৮ হা’জা’রেরও বেশি লাই’ক পড়ে’ছে।

তাকে বড় প’র্দায় দেখা গিয়ে’ছিল প্রতী’ম দাশ’গুপ্ত পরিচালিত সি’নেমা ‘লাভ আজ কাল পরশু’তে। সব্যসাচী চক্রবর্তীর ছেলে অর্জু’ন চ’ক্রবর্তী এবং তাকে সি’নে’মাতে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়ে’ছিল এবং তাদের এই জু’টি অনেক দর্শ’কদের মন কেড়েছে। এই সিনে’মাটি দিয়ে তিনি টালি’উডে ডেবিউ করেছেন। তার অ’ভিনয় য’থেষ্ট প্র’শংসিত হয়েছে। এছা’ড়া তিনি স্টার জ’লসা সিরিয়াল ‘বোঝে না সে বো’ঝে না’ থেকে ‘দর্শ’কদের মন জুড়ে রয়েছেন।

এছাড়াও তার টালিউডের প্রথম সি’নেমা ‘লাভ আজ কাল পরশু’ অভি’নয় করা’র পর থে’কেই সেই লুক ধরে রেখে’ছেন নি’জের মধ্যে। ই’নস্টা’গ্রামে তিনি এখনো সেই লু’কেই পোস্ট’ কর’ছেন তার ছবি। তার সি’নেমার পর সো’শ্যাল মিডি’য়ায় সক্রি”য়তার অনেক বেশি বেড়ে’ গেছে। আ’গে মধু’রি’মাকে এত বেশি ছবি পো’স্ট কর’তে দেখা যে’ত না কিন্তু এখন ভ’ক্ত’দের জন্য তিনি তার স্ব’ক্রি’য়তা বা’ড়িয়ে দি’য়েছে। সঙ্গে তার ই’ন’গ্রামে ফলোয়া”র সংখ্যা এ’কটু এ’কটু করে বে’ড়ে চলেছে।

প্রস’ঙ্গত তিনি কি’ছুদিন আগে’ই দুটি ছবি পোস্ট ক’রেছেন। সেখানেও তার প্রশং’সা’য় পঞ্চমুখ বহু অনু’রাগী এবং অনেক লাই’ক ক’রেছেন সেই ছবিতে। এই লক ডা’উন এর ম’ধ্যেও তিনি তার অনুরা’গী’দের জন্য উপ’হার দিতে ভুলছে’ন না। দেখুন মধু’মি’তার হট ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *