কলকাতার নায়কদের বা’স্তব জগতে স্ত্রী’, কার বউ স’বচেয়ে সুন্দরী!

কলকাতার জনপ্রিয় নায়কদের স’ম্পর্কে আপনারা হয়তো কম বেশি অনেকেই জা’নেন। কিন্তু এই সব নায়কদেরকে প’র্দার আ’ড়াল থেকে যারা প্র’তিনিয়ত সাপোর্ট দিয়ে যাচ্ছেন তাদেরকে আপনারা কতটুকু চেনেন। হ্যাঁ, আজ আম’রা কলকাতার দশ নায়কের স্ত্রী’দের সাথে আপনাদের পরিচয় করিয়ে দেবো। দেখার পর অবশ্যই কমেন্ট করে জা’নাবেন কাকে আপনার সবচেয়ে বেশি সু’ন্দরী লে’গেছে।

১) জিৎ ঃ- ২০০২ সালে ‘সাথী’ সিনেমাতে অ’ভিনয়ের মাধ্যমে সিনেমা জগতে আসেন জিৎ। জিতের স্ত্রী’র নাম মোহনা রাতলানি। পেশায় তিনি একজন স্কুল শিক্ষিকা। ২০১৩ সালে জানুয়ারি মাসে বিয়ে করেন তারা। বর্তমানে এই দম্পতির ঘরে একটি মে’য়ে আছে।

২) যীশু সেনগুপ্ত ঃ- যীশু সেনগুপ্তের আ’সল নাম বিশ্বরূপ সেনগুপ্ত। ১৯৯৯ সালে ‘প্রিয়জন’ সিনেমা দিয়ে চলচ্চিত্র জগতে আসেন তিনি। যীশুর স্ত্রী’র নাম নীলাঞ্জন শর্মা। পেশায় তিনি একজন পাইলট। ২০০৪ সালে বিয়ে করেন তারা। বর্তমানে এই দম্পতির ঘরে দুই মে’য়ে রয়েছে।

৩) অঙ্কুশ হাজরা ঃ- ২০১০ সালে ‘কেল্লাফতে’ সিনেমা দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন অঙ্কুশ। অ’ঙ্কুশের হবু স্ত্রী’র নাম ঐন্দ্রিলা সেন। ঐন্দ্রিলা নিজেও একজন চলচ্চিত্র শিল্পী। বর্তমানে তারা দুজনেই গ’ভীর স’ম্পর্কে র’য়েছেন।

৪) প্রসেনজিৎ চ্যাটার্জী ঃ- ১৯৬৮ সালে ‘ছোট্ট জিজ্ঞাসা’ নামক একটি সিনেমাতে শি’শু শিল্পী হিসাবে অ’ভিনয়ের মধ্য দিয়ে সিনেমা জগতে হাতে খড়ি হয় বাংলা সিনেমা’র এই মহানায়কের। তার প্রথম স্ত্রী’ ছিলেন বিখ্যাত অ’ভিনেত্রী দেবশ্রী রায়। পরে তিনি অর্পণা গুহ ঠাকুরতাকে বিয়ে করেন। বর্তমানে তার স্ত্রী’ হলেন অর্পিতা পাল। তাদের এক ছে’লে রয়েছে।

৫) দেব ঃ- খোকাবাবু খ্যাত এই অ’ভিনেতার আ’সল নাম দীপক অধিকারী। ২০০৭ সালে ‘আই লাভ ইউ’ সিনেমা দিয়ে বাংলার ছবির দর্শকদের কাছে জনপ্রিয়তা লাভ করেন তিনি। দেবের হবু স্ত্রী’র নাম রুক্মিণী মৈত্র। রুক্মিণী দেবের সাথে প্রায় পাঁচটি সিনেমাতে অ’ভিনয় ক’রেছেন। বর্তমানে চুটিয়ে প্রে’ম করছেন তারা।

৬) সোহম চক্রবর্তী ঃ- শি’শুশিল্পী হিসাবে সোহম অ’ভিনয় শুরু করলেও বর্তমানে তিনি একজন সফল নায়ক। সোহমের স্ত্রী’র নাম তনয়া পাল। ২০১২ সালের জুন মাসে বিয়ে করেন তারা। বর্তমানে এই দম্পতির ঘরে এক ছে’লে রয়েছে।

৭) হিরণ চ্যাটার্জী ঃ- কোয়েল মল্লিকের বিপরিতে নবাব ‘নন্দিনী’ সিনেমা দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন হিরণ। হিরণের স্ত্রী’র নাম অনিন্দিতা চ্যাটার্জী। ২০০৮ সালের এপ্রিল মাসে বিয়ে করেন তারা। বর্তমানে এই দম্পতির ঘরে এক মে’য়ে রয়েছে।

৮) রাহুল ব্যানার্জী ঃ- ‘চিরদিনই তুমি যে আমা’র’ সিনেমা দিয়ে চলচ্চিত্র জগতে আসেন তিনি। রাহুল ব্যানার্জীর স্ত্রী’ ছিলেন প্রিয়াঙ্কা সরকার। ২০১০ সালের মা’র্চ মাসে বিয়ে করেন তারা। এই দম্পতির ঘরে এক ছে’লেও রয়েছে। কিন্তু বর্তমানে এই দম্পতির ডিভোর্স হয়ে গেছে।

৯) আবির চ্যাটার্জী ঃ- ২০০৬ সালে ‘রবিবারের বিকেলবেলা’ সিনেমা দিয়ে বাংলা ছবির জগতে আসেন আবির। আবিরের স্ত্রী’র নাম নন্দিনী চ্যাটার্জী। ২০০৭ সালের নভেম্বর মাসে বিয়ে করেন তারা। বর্তমানে এই দম্পতির ঘরে এক মে’য়ে রয়েছে।

১০) অর্জুন চক্রবর্তী ঃ- ‘গানের ওপারে’ টেলিভিসন ধারাবাহিক দিয়ে অর্জুন অ’ভিনয় জীবন শুরু করেন। পরে ২০১২ সালে ‘বাপি বাড়ি যা’ সিনেমাতে প্রথম দেখা যায় তাকে। অর্জুনের স্ত্রী’র নাম সৃজা সেন। ২০১৩ সালের আগন্ট মাসে বিয়ে করেন তারা। বর্তমানে এই দম্পতির ঘরে এক মে’য়ে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *