যে নায়িকার জন্য সংসার ভাঙতে বসেছিলো কোয়েল মল্লিকের!

কলকাতার জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিকের একমাত্র কন্যা কোয়েল মল্লিক। টালিউডের সিনেমায় তিনিও কম জনপ্রিয় নয়। একের পর এক হিট ছবি দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন অনেক আগেই। জনপ্রিয়তাকে তুঙ্গে রেখেই হঠাৎ বিয়ের পিঁড়িতে বসেছিলেন জনপ্রিয় এ অভিনেত্রী। এরপর সিনেমাকে প্রায় বিদায় দিয়ে পুরোদস্তুর সংসারী হয়ে যান। এরপর দুএকটি সিনেমায় তার অভিনয় করার কথা থাকলেও চূড়ান্ত কোন ঘো’ষণা আ’সেনি।

এরম’ধ্যেই জানা যায় নতুন খবর। আর তা হলো, ভাঙনের সুর বাজছে কোয়েল মল্লিকের সংসারে। স্বামী নিসপাল সিংকে নিয়ে খুব একটা ভালো সম’য় কা’টাতে পা’র’ছেন না তিনি। কারণ স্বামী নিস’পাল সিং নাকি আ’রেক না’য়িকা সায়’ন্তিকার প্রেমে ম’শগু’ল হয়ে পড়েছিলেন।

তবে এ খবরকে একেবারেই গুজব বলে আখ্যা দিয়েছিলেন কোয়েলের বাবা জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক। তার ভাষ্য মতে, জামাই-মেয়ে সুখেই সংসার করছে। মি’ডিয়াগুলো অযথা’ই তাদের নিয়ে বাড়া’বাড়ি সংবা’দ ছাপা’চ্ছে।

সকল গুঞ্জন উড়িয়ে দিয়ে লকডাউনের মাঝেই কোয়েল মল্লিকের কোল আলো করে এসেছে পুত্র সন্তান। সোশ্যাল মিডিয়ায় ছেলের প্রথম ছবি শেয়ার করলেন নায়িকা। সম্প্রতি ভোর পাঁচটা নাগদ পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা।

ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় শুয়ে আছেন কোয়েল, ভালোবাসার আলিঙ্গনে ছেলেকে জড়িয়ে রেখেছেন নায়িকা। পাশেই দাঁড়িয়ে রয়েছেন স্বামী নিসপাল সিং রানে। এই ছবির সঙ্গে একটি মিষ্টি বার্তাও অভিনেত্রী ভাগ করে নিয়েছেন শুভাকাঙ্খীদের সঙ্গে, তিনি লেখেন- ‘আমাদের ছোট্ট সোনা আজ পৃথিবীতে এসেছে। এই আনন্দটা আপনাদের সবার সঙ্গে ভাগ করে নিলাম। আপনাদের সকলের আর্শীবাদ প্রার্থনা করছি’।

মা ও সন্তান দু’জনেই সম্পূর্ন সুস্থ আছে। নতুন অতিথির আগমনে খুশির বন্যা মল্লিক ও রানে পরিবারে। শুভেচ্ছার বন্যায় ভাসছে সোশ্যাল মিডিয়ায়ও।

উল্লেখ্য ২০১৩ সালে সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কোয়েল। নাতি খবরে উচ্ছ্বসিত অভিনেতা রঞ্জিত মল্লিক। তাঁর কথায়, লকডাউনে এর চেয়ে ভালো খবর আর কিছুই হতে পারেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *