আরিফিন শুভকে নিয়ে সোহেল তাজের ফেসবুক স্ট্যাটাস মুহূর্তেই ভাইরাল

বর্তমানে ঢালিউড পাড়া মাতিয়ে রেখেছেন অভিনেতা আরিফিন শুভ। তার চমকপ্রদ বডি দেখে ঝড় উঠেছে নেট দুনিয়ায়। সিনেমায় চরিত্রের উপর ভিত্তি করে ওজন বাড়ানো কিংবা কমানোর নিয়ম নতুন কিছু নয়।

বলিউডের আমির খানও সিনেমায় প্রয়োজনের খাতিরে তার শরীরকে ভিন্ন ভিন্ন রূপ দিয়েছেন। তবে এবার আমাদের দেশীয় চলচ্চিত্র অঙ্গনে উদাহরণ তৈরি করলেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নায়ক আরিফিন শুভ।
যার কারণে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের প্রশংসা পেলেন অভিনেতা আরিফিন শুভ। তাকে ‘এ+++’ গ্রেড দিলেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের ছেলে।

পুরো বিষয়টি ছিলো এই নায়কের শারীরিক পরিবর্তন নিয়ে। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য নয় মাসের কসরত করেছিলেন শুভ। তা নিয়ে কয়েক দিন আগে প্রকাশ করেছেন তথ্যচিত্র। আর পুরো বিষয়টি মুগ্ধ করেছে সোহেল তাজকে। বুধবার রাতে শুভর সঙ্গে কথা হয় তার। বিষয়টি উল্লেখ করে বৃহস্পতিবার রাতে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেন।

একই দিন সোহেল তাজ লেখেন, “সারপ্রাইজ অতিথির একজনের নাম কালকে প্রকাশ করবো। বলতে পারবেন কে হতে পারে সে?”

পরের পোস্টে শুভর কিছু ছবির কোলাজ শেয়ার করে লেখেন, “আপনারা যারা গেস করেছেন আরিফিন শুভ আপনারা সঠিক উত্তর দিয়েছেন- কংগ্রাচুলেশনস। আমাদের সারপ্রাইজ অতিথির একজন হচ্ছেন সুপারস্টার আইকন আরিফিন শুভ।”

আরো বলেন, “শুভর সঙ্গে আমার গতকাল রাতে কথা হয়। আমি ওর সঙ্গে কথা বলে একেবারে মুগ্ধ হয়ে গিয়েছি— এত অমায়িক আর ভদ্র যে ওর মতো একজন সুপারস্টার হতে পারে তা আমার কল্পনার বাইরে ছিলো। ওর কাছ থেকে আমাদের সকলের অনেক কিছু শিখার আছে— যত বড়ই হও না কেন আর যত খ্যাতিই অর্জন করো না কেন ততই অমায়িক হতে শিখতে হবে।”

সোহেল তাজ বলেন, “একজন গুণীজন বলে গেছেন যে, একটা মানুষের আসল পরিচয় বা রূপ বেরিয়ে আসে ক্ষমতা আর খ্যাতি অর্জন করার পর- সেই পরীক্ষায় শুভ এ+++।”

সম্প্রতি শারীরিক পরিবর্তন নিয়ে শুভ জানান, ‘ঢাকা এক্সট্রিম’ ছবির প্রস্তুতি হিসেবে ৯ মাস ধরে নিয়ম মেনে চলেছেন। ওজন কমিয়ে ৯৪ কেজি থেকে ৮২ কেজিতে নিয়ে আসেন।

এক সাক্ষাৎকারে বলেন, “খালি চোখে দর্শক হয়তো ওজন কমানোটাই দেখবেন, কিন্তু এর পেছনে খাদ্যাভ্যাস, ঘুমের সময় পরিবর্তন, ইনজুরিতে পড়া, হতাশাগ্রস্ত হওয়া— এসব কারো চোখেই পড়বে না। সে জন্যই একটা তথ্যচিত্র নির্মাণ করছি।”

তথ্যচিত্রে দেখা যায়, কীভাবে অমানুষিক পরিশ্রম করেছেন ‘ঢাকা অ্যাটাক’ তারকা। ভয়াবহ ইনজুরিতে আক্রান্ত হয়েও ভেঙে পড়েননি। চালিয়ে গেছেন নিজের সঙ্গে নিজের লড়াই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *