ট্রাম্প ও মেলানিয়া করোনায় আক্রান্ত

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার এক ঘনিষ্ঠ সহযোগী হোপ হিকস করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকেই তারা কোয়ারেন্টাইনে ছিলেন বলে জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।

টুইটারে এক টুইটে ট্রাম্প জানান, মিলানিয়া এবং আমি করোনা পজিটভ। আমরা কোয়ারেন্টাইনে আছি সেই সঙ্গে সেরে ওঠার জন্যে সব ধরনের প্রক্রিয়া শুরু হয়েছে। আমরা এক সঙ্গে সুস্থতার দিকে যাবো আশা করি।

মার্কিন গণমাধ্যম সিএনএন জানায়, ট্রাম্পের চিকিৎসক নেভির কমান্ডার ডা. শন কনলি সাংবাদিকদের উদ্দেশ্যে একটি নোটে লিখেছেন বৃহস্পতিবার সন্ধ্যায় ট্রাম্পের করোনা পজিটিভ বিষয়ে নিশ্চিত হয়েছেন।

তিনি আরও জানান, “রাষ্ট্রপতি এবং ফার্স্ট লেডি উভয়ই এই মুহূর্তে ভাল আছেন, এবং তারা কোয়ারেন্টাইনের সময়টুকু হোয়াইট হাউসে থাকার পরিকল্পনা করেছেন।’

কনলি আরও জানিয়েছেন “হোয়াইট হাউসের মেডিকেল টিম এবং আমি সব সময় তাদের স্বাস্থ্যের বিষয়ে নজরদারি বজায় রাখব। আমি আশা করি কোন ধরনের সমস্যা ছাড়াই রাষ্ট্রপতি সেরে উঠবেন।’

এদিকে ২ ঘণ্টা আগে আরেকটি টুইটে ট্রাম্প লিখেছিলেন, কোনও বিরতি ছাড়াই টানা কাজ করে যাওয়া হোপ হিকস করোনাভাইরাসে আক্রান্ত রয়েছেন। দুঃখজনক। ফার্স্ট লেডি ও আমি নিজেদের পরীক্ষার ফলাফলের অপেক্ষায় আছি। এর মধ্যে আমরা নিজেদের কোয়ারেন্টাইন প্রক্রিয়া শুরু করব।

৩১ বছরের হোপ এখন পর্যন্ত ট্রাম্পের সবচেয়ে ঘনিষ্ঠজন, যিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই সপ্তাহেই ওহাইয়োতে টেলিভিশন বিতর্কে অংশ নিতে এয়ার ফোর্স ওয়ানে ভ্রমণ করা ট্রাম্পের সফর সঙ্গী ছিলেন তিনি। বুধবার ক্লিভল্যান্ডে ট্রাম্পকে বহনকারী বিমান থেকে মাস্কবিহীন অবস্থায় তাকে নামতে দেখা গেছে।

বুধবার মিনেসোটায় এক সমাবেশে অংশ নিতে প্রেসিডেন্সিয়াল হেলিকপ্টার মেরিন ওয়ানেও ট্রাম্পের সফর সঙ্গী ছিলেন হোপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *