পোশাক নিয়ে চরম অশ্লীল মন্তব‍্য শ্রাবন্তীকে, সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি

ফের অশ্লীল মন্তব‍্যের সম্মুখীন হতে হল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়কে (srabanti chatterjee)। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পেজ তাঁর ছবি (photo) শেয়ার করে। সেখানেই পোশাক নিয়ে ফের অশালীন মন্তব‍্য ধেয়ে আসে অভিনেত্রীর দিকে। নেটদুনিয়ায় এখন ভাইরাল সেই ছবি।

টলি প্ল‍্যানেট বাংলা নামে ইনস্টাগ্রামে একটি পেজে শ্রাবন্তীর কয়েকটি ফটো কোলাজ শেয়ার করা হয়। ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে কালো ফুলহাতা টপ ও ধূসর প‍্যান্ট, চোখে সানগ্লাস। কোনো পাহাড়ি জায়গায় তোলা হয়েছে ছবিগুলি। দেখেই বোঝা যাচ্ছে অনুরাগীদের সঙ্গে পোজ দিয়েছেন শ্রাবন্তী।

ছবিগুলি শেয়ার হতেই কয়েকজনের অশ্লীল মন্তব‍্য ধেয়ে এসেছে অভিনেত্রীর দিকে। তাঁর পোশাক নিয়ে কটাক্ষ করতে দেখা গিয়েছে কয়েকজনকে। তবে প্রশংসাও পেয়েছেন শ্রাবন্তী। বেশ ভাইরাল হয়েছে এই ছবিগুলি।

কিছুদিন আগে জানা গিয়েছিল বাংলাদেশের কয়েকটি নম্বর থেকে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের কাছে মেসেজ করে অশালীন কথাবার্তা বলা হচ্ছিল। অবশেষে সেই সব কুরুচিকর মেসেজের প্রেরণকারীদের বিরুদ্ধে ব‍্যবস্থা নেন শ্রাবন্তী। বাংলাদেশ হাই কমিশনে (bangladesh high commission) অভিযোগ দায়ের করেন তিনি।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, দীর্ঘদিন ধরে অশ্লীল শব্দ ব‍্যবহার করে মেসেজ আসত শ্রাবন্তীর কাছে। বাংলাদেশের নম্বর থেকে করা হত সেই সব মেসেজ। হোয়াটসঅ্যাপ নয়, শুধু মেসেজই আসত পরপর। এমনকি দেশের সম্পর্কেও খারাপ কথা বলা হত। অভিনেত্রী জানান, প্রথমে তিনি তেমন পাত্তা দেননি বিষয়টাকে। অনেক নম্বর ব্লকও করেছেন। কিন্তু আবার অন‍্য নম্বর ব‍্যবহার করে পাঠানো হত মেসেজ।

সেই সময়েই শ্রাবন্তীর স্বামী রোশন তাঁকে পরামর্শ দেন এর বিরুদ্ধে ব‍্যবস্থা নিতে। তিনি বলেন, একজন জব্দ হলেই বাকিরাও নিজে থেকেই মেসেজ করা বন্ধ করে দেবে।

সেই মতোই কাজ করেন শ্রাবন্তী। তিনি জানান, বাংলাদেশে তাঁদের কয়েকজন আত্মীয় রয়েছে। তাদের মাধ‍্যমে অভিযোগ জানানো হয় বাংলাদেশ হাই কমিশনে। শ্রাবন্তীর মতে এবার উপযুক্ত ব‍্যবস্থা নিলেই বন্ধ হবে এই সব মেসেজ আসা। কিন্তু সম্প্রতি এই ছবিতে এমন অশ্লীল মন্তব‍্য দেখে নেটিজেনদের প্রশ্ন আদৌ কি বন্ধ হয়েছে সোশ‍্যাল মিডিয়ায় অশালীনতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *