ক্রিকেট থেকে অবসর নিয়ে বলিউড কাঁপাতে আসছেন ধোনি-ঃ জানালেন স্ত্রী সাক্ষী

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বেশ কিছুদিন হয়ে গেল। এখন আইপিএল মাতাচ্ছেন। এরপর কী করবেন মহেন্দ্র সিং ধোনি? এই কৌতূহলের অবসান ঘটালেন ধোনির স্ত্রী সাক্ষী ধোনি। গণমাধ্যমের কাছে খোলামেলা জানিয়ে দিলেন ক্রিকেট ছেড়ে ধোনির পরিকল্পনার কথা।

ক্রিকেট ধোনির প্রথম ভালোবাসা হলেও, রুপালি পর্দার প্রতিও মুগ্ধতা রয়েছে তারকা ক্রিকেটারের। তাই খেলা ছাড়লেও সিনেমায় নাম লেখাতে চান তিনি। আগামী বছর থেকেই সিনেমার বেশকিছু প্রজেক্ট নিয়ে কাজে নেমে যাবেন ধোনি।

এমন আভাসই দিয়েছেন তার স্ত্রী। ২০১৯ সালেই নিজস্ব প্রোডাকশন হাউজ খুলেছিলেন ধোনি। তার হাউজ থেকে নির্মিত ডকু ছবি ‘রোর অব দ্য লায়ন’ মুক্তি পেয়েছে আগেই। আগামী বছর একটি ওয়েব সিরিজ নির্মাণের কথাও রয়েছে।

ধোনির স্ত্রী
সাক্ষী ধোনি জানিয়েছেন, ‘একজন নতুন লেখকের অপ্রকাশিত বইয়ের স্বত্ব কিনেছি আমরা। সেই বইয়ের উপর ভিত্তি করে একটা ওয়েব সিরিজ বানানো হবে। পৌরাণিক সায়েন্স ফিকশন কাহিনীর ওপর নির্মাণ করা হবে ছবিটি। প্রত্যন্ত দ্বীপে এই গল্পের লোকেশন রয়েছে।’

বর্তমানে আইপিএল খেলতে ব্যস্ত ধোনি। তবে আগামী বছর নিজের প্রোডাকশনের জন্য ধোনি সময় দেবেন বলে জানান তার স্ত্রী। এর আগে সুশান্ত সিং রাজপুতকে সুপারস্টার বানিয়েছিল ধোনির বায়োপিক। সুশান্তের মত আরো তারকা তুলে আনার কাজই করতে চান ধোনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *