সলমনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, বিগ বস বয়কটের ডাক দিলেন সোফিয়া হায়াত

এবার সলমন খানের (salman khan) বিগ বস (bigg boss) বয়কট (boycott) করার দাবিতে সুর চড়ালেন মডেল তথা অভিনেত্রী সোফিয়া হায়াত (sofia hayat)। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অনুরাগীদের উদ্দেশে তাঁর বার্তা, যদি সুশান্তের প্রতি তাদের এতটুকুও সহানুভূতি থাকে তাহলে তারা যেন বিগ বস বয়কট করে।

সোফিয়া অভিযোগ করেন, যখন তিনি বিগ বসে প্রতিযোগী হিসাবে এসেছিলেন তখন তাঁর সঙ্গে খুব খারাপ ব‍্যবহার করা হয়েছিল। উল্লেখ‍্য, বিগ বসের ১৪ তম সিজনের প্রতিযোগীদের মধ‍্যে প্রথম যে নাম প্রকাশ‍্যে এসেছে তা হল জান কুমার শানু, যিনি প্রখ‍্যাত গায়ক কুমার শানুর ছেলে। সোফিয়ার প্রশ্ন, যে শোয়ের শুরুটাই নেপোটিজম দিয়ে তার সমর্থন সুশান্ত অনুরাগীরা কিভাবে করবেন?

বিগ বসের সপ্তম সিজনে ওয়াইল্ড কার্ড এনট্রির মাধ‍্যমে শোতে ঢোকেন সোফিয়া হায়াত। কিন্তু তাঁর কয়েক সপ্তাহ পর আবার বেরিয়েও যান। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন সোফিয়া। সেখানে তাঁকে বলতে শোনা গিয়েছে, “বিগ বসের পক্ষ থেকে জান কুমার শানুকে সিজন ১৪র প্রথম প্রতিযোগী ঘোষনা করা হয়েছে। আরো একজন স্টার কিড শোতে সুযোগ পেল। আমি ব‍্যক্তিগত ভাবে খুবই হতাশ। গত কয়েক মাস ধরেই আমরা দেখছি সুশান্তের সঙ্গে কি হয়েছে।”

তিনি আরো বলেন, “নেপোটিজমের শিকার হয়েছিলেন তিনি। সেই কারনেই আমরা তাঁকে হারিয়ে ফেলি। আশে পাশে কি চলছে তা নিয়ে বিগ বস মাথা ঘামায় না। আমি যখন শোতে ছিলাম আমার সঙ্গে খুব খারাপ ব‍্যবহার করা হয়েছিল। যেসব মহিলাদের কথা শোনার কেউ নেই আমি তাদের প্রতিনিধিত্ব করছিলাম। আর সুশান্ত এখন তাদের প্রতিনিধিত্ব করছে যারা নেপোটিজমের শিকার হয়েছে। এবার আপনি সুশান্তকে সমর্থন করবেন কিনা সেটা আপনার ব‍্যাপার। করলে বিগ বসকে বয়কট করুন।”

সোফিয়ার মতে, কাউকে তারকা বানানোর ক্ষমতা ফিল্ম ইন্ডাস্ট্রি বা সলমন খানের নেই। একমাত্র দর্শকই কাউকে তারকা বানাতে পারে বা ছুঁড়ে ফেলেও দিতে পারে। প্রসঙ্গত, আগামী ৩রা অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৪।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *