চতূর্থ বিয়ের পর এবার প্র`বাসীর স্ত্রী’কে নিয়ে পালালেন ই’মাম

পাবনার সাঁথিয়া উপজে’লায় বিয়ের প্রলো’ভনে প্রবাসীর স্ত্রী’কে নিয়ে পালিয়ে যাওয়ার অ’ভিযোগ উঠেছে জাকারিয়া (৩৫) নামে ম’সজিদের এক ই’মামের বি’রুদ্ধে।জাকারিয়া এর আগে চারটি বিয়ে করেছেন। আগের এক স্ত্রী’র করা মা’মলায় তার ১৪ বছরের সাজা হয়। ঢাকা হাই’কোর্ট থেকে জামিন নিয়ে তিনি এখন জে’লের বাইরে আছেন।গত ১৯ সেপ্টেম্বর জাকারিয়া প্রবাসীর স্ত্রী’ ও এক সন্তানের জননী নাছিমাকে (৩০) নিয়ে নিরুদ্দেশ হন।

এরপর ৮ দিন পার হলেও পু’লিশ এখনো তাদের খোঁজ পায়নি। জাকারিয়ার চতুর্থ স্ত্রী’ শারমিন আক্তার সাথী বলেন, আমা’র স্বামী চারটি বিয়ে করেছে। আগের এক স্ত্রী’ বি’রুদ্ধে রাজশাহীর চ’ম্পা নারী ও শি’শু নি’র্যাতন আইনে তার বি’রুদ্ধে মা’মলা করেছিল। সে মা’মলায় তার ১৪ বছরের সাজা হয়। ঢাকা হাই’কোর্ট থেকে তিনি জামিনে আছেন।তিনি বলেন, ‘এছাড়াও সাঁথিয়ার গ্রৌড়ীগ্রামের মুক্তি নামে এক স্ত্রী’ মা’মলা করলে টাকা দিয়ে তা মিমাংসা করা হয়।

সেই সংসারে জাকারিয়ার একটি ছে’লে সন্তান রয়েছে।’শারমিন আক্তার সাথী বলেন, ‘আমাকে বিয়ের সময় আমা’র বাবার কাছ থেকে জাকারিয়া তিন লাখ টাকা যৌতুক নেন। ১৯ সেপ্টেম্বর সুজানগর এক ম’সজিদের ই’মামের চাকরির কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি তিনি।’ওই প্রবাসীর স্ত্রী’ নাছিমা’র পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে গত ২০ সেপ্টেম্বর তার মামা আ. মান্নান বাদী হয়ে সাঁথিয়া থা’নায় একটি অ’ভিযোগ দায়ের করেন।

অ’ভিযোগ সূত্রে জানা গেছে, জাকারিয়া সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজে’লার সানিলা গ্রামের খালেক মা’ওলানার ছে’লে। তিনি গোপালপুর আত্রাইশুকা ম’সজিদে ই’মামতি করে আসছিলেন।জাকারিয়া বিভিন্ন সময় পাশ্ববর্তী সৌদি আরব প্রবাসীর স্ত্রী’ নাছিমাকে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। গত ১৯ সেপ্টেম্বর সকালে ই’মাম জাকারিয়া বিয়ের প্রলো’ভনে স্বর্ণালংকার ও নগদ প্রায় পাঁচ লাখের বেশি টাকাসহ ওই প্রবাসীর স্ত্রী’কে নিয়ে নিরুদ্দেশ হন। এ বিষয়ে সাঁথিয়া থা’নার উপপরিদর্শক (এসআই) রাশেদুল ইস’লাম বলেন, ‘ই’মামের বি’রুদ্ধে অ’ভিযোগ পেয়েছি। তার বাড়ি শাহ’জাদপুর। তাকে আ’ট’কের চেষ্টা চলছে।’

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *