যে অপরাধে গতকালের খেলায় ১২ লাখ জরিমানা দিতে হলো কোহলিকে

এবার ১২ লাখ রুপি জরিমানা গুনতে হচ্ছে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) অধিনায়ক বিরাট কোহলিকে।

একে তো খুব বাজেভাবে হেরে হেরেছে তার দল, তার ওপর দিতে হচ্ছে বড় জরিমানা। কিংস ইলেভেন পাঞ্জাব একাদশের বিপক্ষে স্লো-ওভার রেটিংয়ের কারণে এই জরিমানা গুনতে হচ্ছে আরসিবি অধিনায়ককে।

১৩তম আইপিএল’র দ্বিতীয় ম্যাচেই স্লো ওভার রেটের জন্য জরিমানা গুনলেন কোহলি। বৃহস্পতিবার পাঞ্জাব একাদশের বিপক্ষে ৯৭ রানে হারের পর এই শাস্তি যেন তার জন্য মরার ওপর খাঁড়ার গা।
দিনটি কোনওভাবেই ভালো যায়নি কোহলির। ম্যাচের শুরু থেকেই বিধ্বংসী ফর্মে ছিলেন প্রতিপক্ষ পাঞ্জাব একাদশের অধিনায়ক লোকেশ রাহুল। ১৭ তম ওভারে ডিপ স্কয়ার লেগে সেই রাহুলের ক্যাচ হাতছাড়া করেন বিরাট। তখন ৮৩ রানে ছিলেন রাহুল।

পরের ওভারেই আবারও কোহলির সৌজন্যে জীবন পান পাঞ্জাব অধিনায়ক। তখন তিনি ৮৯ রানে ছিলেন। শেষ পর্যন্ত ১৩২ রানে অপরাজিত থাকেন রাহুল, যা ভারতীয়দের মধ্যে আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ স্কোর। এমনকি শেষ ওভারেও ২০ রান তোলেন রাহুল। তার সৌজন্য বিরাটদের বিরুদ্ধে ২০৬ রান তোলে পাঞ্জাব।

ব্যাট করতে নেমেও কোহলির ভাগ্য সুপ্রসন্ন হয়নি। শেলডন কটরেলের বলে মাত্র এক রান করেই প্যাভিলিয়নে ফেরেন। সেই সময় বেঙ্গালুরুর স্কোর ছিল ৩ উইকেটে ৪ রান। তারপর আর ম্যাচে ফিরতে পারেনি কোহলি ব্রিগেড। ১৭ ওভারে ১০৯ রানেই গুঁড়িয়ে যায় আরসিবি’র ইনিংস। সূত্র: এনডিটিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *