২ বছরে ২০ ছাত্রীর সাথে প্রেমের প্রতারণা!

দুই বছর ধরে ২০ জন ছাত্রীর সাথে প্রতারণা করে আসছিলো এক যুবক। অবশেষে এক ছাত্রীর দায়ের করা পর্নোগ্রাফি আইনে মামলায় এক যুবককে গ্রেফতার করেছে বগুড়ার ডিবি পুলিশের সাইবার ইউনিট।

শুক্রবার ভোরে বগুড়া জেলার দুপচাঁচিয়া থানার চৌধুরীপাড়া তিনমাথার মোড় থেকে তানজিমুল ইসলাম রিওন নামের ওই যুবককে গ্রেফতার করা হয়। বগুড়া সদর থানায় এক ছাত্রীর দায়ের করা পর্নোগ্রাফি আইনে মামলায় তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, রিওন দূপচাঁচিয়া কামরুজ্জামান ডিগ্রি কলেজের বিবিএসের ছাত্র এবং চকদেবপাড়া গ্রামের মৃত তাজুল ইসলাম কবিরাজের ছেলে। ওই যুবক একাধিক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে। পরে প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয়।

বগুড়া ডিবি পুলিশের ইনস্পেক্টর এমরান মাহমুদ তুহিন জানান, বগুড়াসহ বিভিন্ন জেলার প্রায় ২০ জন স্কুল কলেজের শিক্ষার্থীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে ভিডিও চ্যাট করে স্ক্রিনশটের মাধ্যমে তাদের ভিডিও ও স্ক্রিনশট নিয়ে প্রতারণার আশ্রয় নিতেন তিনি। তাদের নগ্ন ছবি ছড়িয়ে দেয়ার অভিযোগে প্রায় দুই বছর ধরে এমন ২০ জন মেয়ের কাছ থেকে টাকা পয়সা ও স্বর্ণালংকার হাতিয়ে নেন।

হাতিয়ে নেয়া সেই ২০ ভরি স্বর্ণালংকার এবং টাকা উদ্ধারের অভিযান চালানো হবে বলে জানায় পুলিশ। এছাড়াও তাকে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *