মাহিকে নিয়ে মালদ্বীপে চলে যাচ্ছেন শাকিব

মাসজুড়ে চলছে ‘নবাব এলএল.বি’র শুটিং। চলবে আরও চার দিন। এরপর ছবির নবাব শাকিব খান মাহিয়া মাহিকে নিয়ে উড়াল দেবেন মালদ্বীপ!

কারণ সেখানেই হবে ছবিটির দুই গান ও একটি অ্যাকশন দৃশ্যের শুটিং! বিষয়টি জানিয়েছেন ছবিটির পরিচালক অনন্য মামুন। সাধারণত গানের দৃশ্যগুলো দেখা যায় দেশের বাইরে। তবে এবার এতে রাখা হচ্ছে অ্যাকশনও।

বিষয়টি নিয়ে এ নির্মাতা বলেন, ‘করোনার কারণে আমরা বাইরের কলাকুশলীদের আনতে পারিনি। অ্যাকশন দৃশ্যের জন্য সেটা আমাদের দরকার ছিল। তাই ভারত থেকে একটি টিম মালদ্বীপে যাচ্ছে। এখান থেকে আমরা যাচ্ছি সেখানে। তাছাড়া ছবির চিত্রনাট্যেও দেশের বাইরে অ্যাকশনের বিষয়টি আছে।’

তিনি জানান, সেখানে শাকিব ও মাহি দুটি গানের দৃশ্যে অংশ নেবেন। মোট ৫ দিনের শুটিং হবে। আগামী অক্টোবরের প্রথম সপ্তাহেই মালদ্বীপে উড়ে যাবেন তারা।

উল্লেখ্য, গত মার্চে ঘোষণা হয়েছিলো অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএল.বি’ ছবির। ২৮ মার্চ থেকে শুটিং শুরুর কথা ছিল। কিন্তু করোনার কারণে স্থগিত হয়ে যায় কাজ। আগস্টের ৩০ তারিখ থেকে চালু হয় এর ক্যামেরা। প্রথম সপ্তাহে কাজে যোগ দেন মাহি ও স্পর্শিয়া। ১০ তারিখে ক্যামেরার সামনে দাঁড়ান শাকিব খান।

‘নবাব এলএল.বি’তে শাকিব খান একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন। মাহি আইনজীবীর সহকারী। ছবিটি প্রযোজনা করছে সেলেব্রিটি প্রোডাকশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *