চেয়ারম্যানের ভাগ্নের নেতৃত্বে কিশোর গ্যাং বেপরোয়া

নারায়ণগঞ্জ বন্দরের কেওঢালা এলাকায় অ’ভিযান চা’লিয়ে পাঁচজনকে গ্রে’ফতার করেছে র‌্যা’ব-১১। বুধবার দিবাগত রাত দেড়টার দিকে অ’ভিযান চা’লিয়ে তাদের গ্রে’ফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি চা’ইনিজ কু’ড়াল, দুটি ছু’রি, রা’মদা, তরবারি, পি’স্তলের কাভার, হাঁ’সুয়া এবং ৩০০ পিস ই’য়াবা উ’দ্ধার করা হয়।

গ্রে’ফতাররা হলেন- আমিনুল ইসলাম শাহিন (৩৭), সাদেক হোসেন (৩০), শ্রাবণ আকন (১৮), ইয়াছিন আহম্মেদ জুনায়েদ (২২) ও মো. আশিকুর রহমান শিকদার সাকিব (২২)। গ্রে’ফতার শাহিন মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালামের ভাগনে।বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে র‌্যা’ব-১১ এর অ’তিরিক্ত পু’লিশ সু’পার মো. জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‍্যা’ব জানায়, গ্রে’ফতাররা পেশাদার স’ন্ত্রাসী। অ’পহরণ ও চাঁ’দাবাজিতে জ’ড়িত। দীর্ঘদিন স’ন্ত্রাসী, চাঁ’দাবাজি, অ’পহরণ মু’ক্তিপণ আদায়, মা’দক ব্যবসাসহ নানা ধরনের অ’পরাধ ক’র্মকাণ্ড চা’লিয়ে আসছিল তারা। তাদের অ’পরাধের বিষয়ে নিশ্চিত হয়ে গ্রে’ফতার করা হয়।প্রাথমিক জি’জ্ঞাসাবাদে গ্রে’ফতাররা জানায়, আমিনুল ইসলাম শাহিনের নে’তৃত্বে একটি কি’শোর গ্যাং মদনপুর এলাকায় দীর্ঘদিন ধ’রে মা’দক ব্য’বসাসহ নানা ধরনের অ’পরাধ করে আসছিল।শাহিনের বি’রুদ্ধে নারায়ণগঞ্জ জে’লার বিভিন্ন থানায় একাধিক মা’মলা রয়েছে। গ্রে’ফতারদের বি’রুদ্ধে আ’ইনগত ব্য’বস্থা নেয়া হবে।

আরও পড়ুন=আজ ১৮ সেপ্টেম্বর ২০২০; শনিবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)সকালের দিকে যানবাহনে সতকর্ততা বজায় রেখে চলুন। রাজনীতিতে সুনাম বৃদ্ধি পেতে পারে। গবেষণায় সাফল্য লাভের যোগ রয়েছে। প্রভাবশালী কোনো ব্যক্তির কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাইরে বের হলেই মাত্রাছাড়া ব্যয় হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)আজ অনেকদিনের কাঙ্খিত কোনো বস্তু হঠাৎ করেই হাতের মুঠোয় পেয়ে যাবেন। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিশেয সুযোগ আসতে পারে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে। বাড়িতে কোনো মাঙ্গলিক কাজ হতে পারে, তাই বাইরে না যাওয়াই ভালো।মিথুন (মে ২১-জুন ২০)অভিভাবকদের সঙ্গে কোনো বিষয়ে তর্কে জড়িয়ে পড়তে পারেন। হৃদরোগে ভোগান্তির সম্ভাবনা রয়েছে। সন্তানদের নিয়ে বেশি চিন্তা করবেন না। আজ কোনো ধরনের আড্ডা না দেয়াই ভালো, বিবাদের আশঙ্কা আছে। স্ত্রীর প্রেরণা আপনাকে উদ্যমী করে তুলবে। আপন কারো শারীরিক অসুস্থতা নিয়ে চিন্তা হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *