পরীমনির কলিজা ভুনা বেশ মজার

করোনা পরিস্থিতির মধ্যে দীর্ঘদিন ঘরবন্দী ছিলেন পরীমনি। বর্তমানে পরিস্থিতিতে শুটিংয়ের অনুমতি থাকায় দীর্ঘ সময় পর আবারও কাজে ফিরেছেন এ চিত্রনায়িকা। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং এর পুরো ইউনিটের জন্য গরুর মাংস, কলিজা ভুনা ও আতপ চালের ভাত রান্না করলেন জনপ্রিয় নায়িকা পরীমনি।

সোমবার (১৪ সেপ্টেম্বর) তিনি রান্না চলাকালীন একটি শীর্ষস্থানীয় গণমাধ্যমকে ফোনে জানান, ‘এত মানুষের জন্য আগে কখনো রান্না করিনি। আমার নার্ভাস লাগছে।’ শুটিং সেটে বেলা তিনটার আগেই পৌঁছে যায় সে রান্না। গরুর মাংসের হাড়ি থেকে ঢাকনা সরাতেই বৃষ্টি শুরু হয়। পরী সেটে না আসলেও তার রান্না করা খাবার ঠিকই পৌঁছে যায়।

কেমন ছিল পরীর রান্না? এর উত্তর মেলে সিয়ামের কথায়। সিয়াম বলেন, অনেকদিন পর কয়েকবার ভাত নিলাম।

চলতি বছর ১৪ মার্চ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং শুরু হয়। খুলনায় টানা ২৫ দিন শুটিং করেন তারা। করোনার প্রাদুর্ভাব এবং প্রশাসনের নিষেধাজ্ঞার কবলে পড়ে ৮ দিনের শুটিং বাকি রেখেই ঢাকায় ফিরতে হয় তাদের।

২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদানে মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।

গত ১০ ফেব্রুয়ারি রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র মহরত অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *