আমার বাবা একটি শয়তান, কোনোদিন আমাকে নিজের ছেলের চোখে দেখেননি, মহেশ ভাটের গোপন তথ্য ফাঁস করলেন তার ছেলে

সুশান্ত সিং রাজপুতের প্র’য়া’ণের পর থেকে একাধিকবার আঙ্গুল উঠেছে বলিউডের প্রখ্যাত পরিচালক মহেশ ভাটের দিকে। সুশান্ত সিং রাজপুতের সাবেক প্রেমিকা রিয়া চক্রবর্তীর সাথে ঘনিষ্ঠতার কারণে একাধিক অভিযোগ উঠেছে মহেশ ভাটের বি’রুদ্ধে।

রিয়া চক্রবর্তী এবং মহেশ ভাটের সম্পর্ক নিয়ে একাধিক প্রশ্ন উঠে আসে। এরমধ্যেই বাবার বি’রুদ্ধে বি’স্ফো’রক মন্তব্যে সরব হলেন মহেশ ভাটের একমাত্র পুত্র রাহুল ভাট।

কিছুটা প্রেমিক গোছের মানুষ হলেন মহেশ ভাট।বারবার প্রেমে পড়েছেন একাধিকবার বিয়েও করেছেন তিনি। মহেশ ভাটের দুই স্ত্রী ও চার সন্তান। তার প্রথম স্ত্রী কিরণ ভাটের সঙ্গে তার দুই সন্তান, এক ছেলে ও এক মেয়ে রাহুল ভাট এবং পূজা ভাট। তার দ্বিতীয় পক্ষের স্ত্রী সনি রাজদানের সঙ্গেও তার দুই সন্তান আলিয়া ভাট এবং শাহিন ভাট।

মহেশ ভাটের একমাত্র ছেলে তথা বিগ বস-৪ প্রতিযোগী রাহুল ভাট তার বাবা মহেশ ভাট প্রসঙ্গে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বলেন,তাঁকে কোনওদিন নিজের ছেলে হিসাবে দেখেননি তিনি। তাঁর বাবা একটি শয়তান।

এমনকি রাহুল আরও বলেছিলেন, মহেশ নাকি তাঁর ছেলের নাম দিতে চেয়েছিলেন মহম্মদ। এই নামেই ডাকতেন তিনি। যদিও এই নাম খুব একটা পছন্দ ছিল না রাহুল ভাটের মা কিরান ভাটের, তিনি বাধা ও দিতেন।

এছাড়াও রাহুল অভিযোগ করেন যে, মহেশ ভাট প্রমাণ করতে চাইছেন তিনি প্রকৃত মুসলমান। রাহুল আরও অভিযোগ করেন মহেশ ভাট নিজের কোনও ছবিতে তাঁকে সই করাননি। এই নিয়ে অন্যদের থেকেও নানান কথা শুনতে হতো তাকে। এর ফলে বলিউডে জায়গা পা ফেলতে পারেননি রাহুল।কোনওদিন নিজের ছেলেকে ইন্ডাস্ট্রিতে কাজ দেননি মহেশ এমনও অভিযোগ করেন রাহুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *