প্রভাসের ‘সীতা’র রূপে অনুষ্কা শর্মা! সন্তান জন্মের পরেই শুটিং ফ্লোরে ফিরবেন অভিনেত্রী

কিছুদিন আগেই জানা গিয়েছে ‘আদিপুরুষ’ (adipurush) ছবিতে রাবণের চরিত্রে দেখা যাবে সইফ আলি খানকে। এবার প্রকাশ‍্যে এল সীতার (sita) চরিত্রে যাকে দেখা যাবে সেই অভিনেত্রীর নাম। সূত্রের খবর, তিনি অনুষ্কা শর্মা (anushka sharma)। জানা গিয়েছে, আগামী বছর সন্তানের জন্ম দিয়েই শুটিং ফ্লোরে ফিরবেন তিনি।

টানা দু বছর পর ফের অভিনয়ে ফিরতে চলেছেন অনুষ্কা। শেষবার ২০১৮ তে শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। এরপর প্রযোজনার দিকে ঝোঁকেন অনুষ্কা। পরপর বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্রযোজনা করেন তিনি। এবার আদিপুরুষ ছবির হাত ধরেই অভিনয়ে ফিরবেন অনুষ্কা।

দীর্ঘদিন পর প্রতীক্ষিত খবর জানিয়েছেন বিরাট ও অনুষ্কা। মা হতে চলেছেন অনুষ্কা। আগামী বছর জানুয়ারিতেই আসছে পরিবারে নতুন সদস‍্য। সোশ‍্যাল মিডিয়ায় দুজনেই জানিয়েছেন এই সুখবর। জানা গিয়েছে, অভিনেত্রীর টিমের তরফে চেষ্টা চলছে যাতে আগামী বছর ফেব্রুয়ারির পরে শুটিং শুরু করা যায়।

সম্প্রতি জানা গিয়েছে, প্রভাসের বিপরীতে রাবণের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। এই খবর শুনতেই হুলুস্থূল পড়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। নেটিজেনরা কার্যত দু ভাগে বিভক্ত হয়ে গিয়েছে। এক তরফের বক্তব‍্য, রাবণের চরিত্রের জন‍্য সইফ একেবারেই খারাপ পছন্দ। প্রভাসের বিপরীতে রাবণের চরিত্রে অভিনয় করতে হলে প্রয়োজন ভাল উচ্চতা ও মজবুত চেহারার। কিন্তু প্রভাসের সামনে সইফের উচ্চতা যথেষ্ট কম।

‘আদিপুরুষ- অধর্মের বিরুদ্ধে ধর্মের বিজয় উৎসব’ ছবির নির্দেশনার দায়িত্বে থাকবেন পরিচালক ওম রাউত। ট্রেড জার্নালিস্ট তরণ আদর্শও টুইট করে জানান এই খবর। লেখেন, ‘ড্রিম টিম। তানাজির পরিচালক ওম রাউতের আগামী ছবিতে অভিনয় করছেন প্রভাস। ছবির নাম আদিপুরুষ। হিন্দি ও তেলুগু ভাষায় তৈরি হবে এই ছবি। এছাড়া তামিল, মালয়ালম, কন্নড় সহ বেশ কয়েকটি আন্তর্জাতিক ভাষায় ডাবিং করা হবে এই ছবি।’

জানা গিয়েছে, আগামী বছর শুরু হবে ছবি শুটিং। ছবি মুক্তি পাবে ২০২২ সালে। এছাড়া তরণ আদর্শের টুইট থেকে আরও জানা গিয়েছে, রামায়ণের উপ‍র নির্ভর করে তৈরি হবে এই ছবির কাহিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *