একই ঘটনায়, একই স্থানে, স্বামীর ৩২ বছর পর প্রাণ গেল স্ত্রীর

মেহেরপুর সদর উপজেলার মদনাডাঙ্গা গ্রামের মেছের আলী আজ থেকে ঠিক ৩২ বছর আগে অর্থাৎ ১১ সেপ্টেম্বর সকালে হাঁটতে বের হয়েছিলেন।

হাঁটতে হাঁটতে তিনি যখন মেহেরপুর-কুষ্টিয়া সড়কের জামতলা নামক স্থানে আসেন তখন একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

প্রতিদিনের মতো আজ সকালেও হাঁটতে বের হয়েছিলেন সেই মেছের আলীর বৃদ্ধ স্ত্রী রোকেয়া খাতুন। সকাল সাতটার দিকে তিনি যখন মেহেরপুর-কুষ্টিয়া সড়কের জামতলা নামক স্থানে সড়কে উঠেন,

ঠিক তখনই একটি মিনি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। অর্থাৎ, স্বামীর মৃত্যুর ৩২ বছর পর ঠিক একই তারিখে, একই সময়ে, একই সড়কের একই স্থানে স্ত্রীও মারা গেলেন।

নিহত রোকেয়া খাতুনের পুত্রবধু ইসমোতারা খাতুন জানান, ৩২ বছর পূর্বে আমার শশুর নিহত হওয়ার পর শাশুড়ি এক ছেলে ও এক মেয়েসহ সবাইকে নিয়ে থাকতেন। জমিজমা যা আছে তাতে ভালই চলছিল। কিন্তু একই দিনে, একই স্থানে তাদের মৃত্যু মেনে নেয়া কষ্টকর।

মেহেরপুর সদর থানার এসআই মুস্তাফিজুর রহমান জানান, রোকেয়া খাতুন প্রতিদিনের ন্যায় সকালে রাস্তায় হাঁটতে বের হন। রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় পিছন দিক থেকে একটি মিনি ট্রাক তাকে চাপা দিয়ে মেহেরপুরের দিকে পালিয়ে যায়। ট্রাকের চালক ও গাড়ির সন্ধানে কাজ করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *