৩০ বছর মৃ’ত স্বামীর অবসর ভাতা জমিয়ে তারই নামে একটি মসজিদ বানিয়েছেন স্ত্রী

মৃ’ত স্বামীর অবসর ভাতা জমিয়ে তারই নামে একটি মসজিদ বানিয়েছেন এক সৌদি নারী। ওই নারীর এমন পদ’ক্ষেপের ছবি সোমবার তার ছেলে টুইটারে প্রকাশ করে।

সোশ্যাল মিডিয়ায় ছেলে মোহা’ম্ম’দ আল হারবি ওই ছবি প্রকাশ করার পর অনেকে প্রশংসা করেছেন। আল হারবি টুইটারে যে ছবি প্রকাশ করেছেন সেখানে দেখা যাচ্ছে,

তার মা নতুন বানানো মসজিদ প্রা”ঙ্গণে দাঁড়িয়ে আছেন। ছবির নিচে আল হারবি লিখেন, তুমি কতো মহৎ, মা…তুমি কখনও আমা’র মৃ’ত বাবার অবসর ভাতা ভোগ করনি।

আমা’র বাবার নামে মসজিদ বানানোর আগ পর্যন্ত গেলো ৩০ বছর ধরে এই টাকা জমিয়েছ। আমা’র বাবা শান্তিতে থাকুন এবং আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।

আল হারবি ওই টুইট করার কয়েক ঘণ্টার মধ্যে সেটি ভাইরাল হয়ে যায়। অনেকে ওই ছবি শেয়ারও করেন। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, আল্লাহ তাকে ও তার স্বামীকে পরকালেও এক করুন।

আরেকজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, এটি ভালোবাসার সর্বোচ্চ রূপ। মৃ’ত স্বামীর অবসর ভাতা জমিয়ে তারই নামে একটি মসজিদ বানিয়েছেন এক সৌদি নারী। ওই নারীর এমন পদ’ক্ষেপের ছবি সোমবার তার ছেলে টুইটারে প্রকাশ করে। সোশ্যাল মিডিয়ায় ছেলে মোহা’ম্ম’দ আল হারবি ওই ছবি প্রকাশ করার পর অনেকে প্রশংসা করেছেন। আল হারবি টুইটারে যে ছবি প্রকাশ করেছেন সেখানে দেখা যাচ্ছে,

তার মা নতুন বানানো মসজিদ প্রা”ঙ্গণে দাঁড়িয়ে আছেন। ছবির নিচে আল হারবি লিখেন, তুমি কতো মহৎ, মা…তুমি কখনও আমা’র মৃ’ত বাবার অবসর ভাতা ভোগ করনি। আমা’র বাবার নামে মসজিদ বানানোর আগ পর্যন্ত গেলো ৩০ বছর ধরে এই টাকা জমিয়েছ। আমা’র বাবা শান্তিতে থাকুন এবং আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।

আল হারবি ওই টুইট করার কয়েক ঘণ্টার মধ্যে সেটি ভাইরাল হয়ে যায়। অনেকে ওই ছবি শেয়ারও করেন। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, আল্লাহ তাকে ও তার স্বামীকে পরকালেও এক করুন।
এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *