প্রকাশ পেল সুশান্তরে হোয়াটসঅ্যাপ চ্যাট, মিলল নতুন তথ্য

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু আত্মহত্যা নাকি খুন? এ প্রশ্নের উত্তর এখনও মেলেনি। ঘটনার তদন্ত করছে সিবিআই। এদিকে সুশান্তের মৃত্যুর পর থেকে প্রযোজক সন্দীপ এস সিং-এর ভূমিকা নিয়ে বারবার প্রশ্ন উঠছে।

অনেকেই সন্দীপ সিংকে ঘটনার ‘মাস্টারমাইন্ড’ বলেও দাবি করেছেন।

সন্দীপ সিংয়ের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন অভিনেতার বন্ধু স্মিতা পারিখ। এ পরিস্থিতিতে অবশেষে মুখ খুললেন সন্দীপ সিং।

সন্দীপ ইনস্টাগ্রামে লেখেন, ‘১৪ জুন খবর শুনে আমি নিজেকে ঠিক রাখতে পারিনি। আমি ওখানে ছুটে গিয়ে দেখি মীতু দিদি ছাড়া আর কেউ নেই। আমি  হতবাক হয়ে যাই। আমি এখন ভাবছি, ওই কঠিন সময়ে ওর (সুশান্তের) বোনের পাশে দাঁড়িয়ে ভুল করেছি? আমার কি অপেক্ষা করা উচিত ছিল, যে অন্যরা আসুক, তারপর যাবো।’

এখানেই শেষ নয়, তাকে নিয়ে যে সমস্ত প্রশ্ন উঠছে তার জবাব হিসাবে সোশ্যাল মিডিয়াতে সুশান্তের সঙ্গে হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে এনেছেন সন্দীপ সিং।

ক্যাপশনে লিখেছেন, ‘দুঃখিত ভাই, আমার নীরবতা আমার ২০ বছরের ইমেজ ও পরিবারকে টুকরো টুকরো করেছে। আমি জানতাম না যে আজকের সময়ে বন্ধুত্বের জন্য একটি প্রমাণপত্রের প্রয়োজন। আজ আমি আমাদের ব্যক্তিগত চ্যাটগুলি সর্বজনীন করে দিচ্ছি। কারণ, এটিই আমাদের বন্ধুত্বের শেষ প্রমাণ দেবে।’

সন্দীপ সুশান্তের সঙ্গে ২০১৬ এর ৯ নভেম্বর ও ২০১৮ এর ১৪ জুন হওয়া বেশকিছু কথোপকথন প্রকাশ করেছেন। তাতে দেখা যাচ্ছে ‘কেদারনাথ’ দেখতে যাওয়া নিয়ে তার সঙ্গে সুশান্তের কথা হয়েছে। একটি চ্যাটে সুশান্ত সন্দীপকে লোনাওয়ালা রিসোর্টেও আড্ডা দেওয়া ও সময় কাটানোর জন্য ডেকেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *