বিএমডব্লিউ গাড়ি কিনে তোপের মুখে ঢাকাই নায়িকা!

নতুন সিনেমা নেই, শুটিং চলছে না এমনকি সিনেমা হলও বন্ধ। এমন সময়েই চিত্রনায়িকা তানহা তাসনিয়া বিএমডাব্লিউ গাড়ি কিনেছেন। লেটেস্ট মডেলের বিএমডব্লিউ গাড়ি কিনে ফেসবুকে পোস্ট দেয়ার পরেই মূলত শুরু হয় বিতর্ক। সোশ্যাল মিডিয়াতে অনেকেই এ চিত্রনায়িকাকে উদ্দেশ্য করে নানা মন্তব্য করছেন! জনমনে প্রশ্ন, ‘কিসের টাকায় বিএমডব্লিউ গাড়ি কিনলেন?’

অনেকেই তানহার টাকার উৎস জানতে চাইলে এ নায়িকা বলেন, অনেকের অনেককিছুর প্রতি ফ্যাসিনেশন থাকে। আমারও ছোটবেলা থেকে গাড়ির প্রতি ফ্যাসিনেশন। এটা নিয়ে বিতর্ক করার মতো তো কিছু দেখিনা। সব নায়িকারাই কি অভাবী? কাজের উপার্জন দিয়ে গাড়ি, বাড়ি করতে হবে এমন অবস্থা আমার না। আমি নায়িকা হয়েছি ৫ বছর হলো। কিন্তু জন্মের পর থেকে গাড়িতে চড়ি, নিজেদের বাড়িতে থাকি। মিডিয়াতে আসার জন্যই লেখাপড়া করেছি, বড় হয়েছি এমনটা মোটেও নয়।

তানহা তাসনিয়া জানিয়েছেন, বেশকিছু কাজ নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন। তবে সাম্প্রতিক সময়ে চলচ্চিত্র নিয়ে কোনো আলোচনা না থাকলেও নায়িকার গাড়ি কেনার বিষয়টি শোবিজপাড়ায় আলোচনার জন্ম দিয়েছে। অবশ্য এসব নিয়ে মাথা ঘামচ্ছেন না তিনি।

‘ভোলা তো যায় না তারে’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় তার অভিষেক হয়। এরপর শাকিব খানের সঙ্গে ‘ধূমকেতু’, আরিফিন শুভর সঙ্গে ‘ভাল থেকো’ ছবিতে কাজ করেছেন। সিনেমার পাশাপাশি এখন কাজ করছেন নাটক, বিজ্ঞাপন ও ওয়েব সিরিজে। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও অভিনয় করছেন তিনি। সর্বশেষ অপূর্বের বিপরীতে তানহা তাসনিয়াকে ‘মিথ্যা প্রেমে’  শিরোনামের একটি নাটকে অভিনয় করতে দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *