কোহলি-আনুশকার অ’নাগত সন্তান নিয়ে যে ভ’বিষ্যদ্বাণী ক’রলেন জ্যোতিষী

একজন ক্রিকেট মাঠের অন্যতম সেরা তারকা, অন্যজন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। বলছি, তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা’র কথা। এই দম্পতির ঘর আলো করে আসতে যাচ্ছে নতুন অতিথি। স’ম্প্রতি এ খবর আনুশকা নিজেই জা’নিয়েছেন।

আনন্দের এ খবর জা’নানোর পর থেকেই চলছে নানা জল্পনা—তাদের ছেলে না মেয়ে হবে তা নিয়ে। এর মধ্যে এক জ্যোতিষী গণনা করে জা’নিয়েছেন, বিরাট-আনুশকার মেয়ে হবে। চার মাসে আগে এমন ভবিষ্যদ্বাণী ক’রেছেন ওই জ্যোতিষী।

প্র’কাশিত প্র’তিবেদনে ওই জ্যোতিষীর নাম উল্লেখ করা হয়নি। তবে তার বাড়ি ভারতের বেঙ্গালুরুতে। জ্যাতিষী বলেন- মেয়ে হোক বা ছেলে হোক, সবাই ভগবানের উপহার। ভগবান সবাইকে সমান ক্ষ’মতা দেন। এখন তো অনেক ক্ষেত্রে মেয়েরা ছেলেদেরও টেক্কা দেয়।

গত ২৭ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে বিরাট কোহলির স’ঙ্গে একটি ছবি পোস্ট করে মা হওয়ার খবর দেন আনুশকা। ক্যাপশনে লিখেন: ‘আম’রা তিনজন, ২০২১ সালের জানুয়ারিতে আ’সছে।’ তবে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী নিয়ে এখনো কোনো প্র’তিক্রিয়া ব্যক্ত করেননি এই দম্পতি।

গত মা’র্চ মাস থেকে ক’রোনা প’রিস্থিতির কারণে একদিকে যেমন শু’টিং ব’ন্ধ, অন্যদিকে ক্রিকেট মাঠেও বল গড়ায়নি। যার কারণে বাড়িতেই দিন পার করছিলেন বিরাট-আনুশকা।

দীর্ঘদিন বিরাট-আনুশকার প্রেমের স’ম্পর্ক গো’পন ছিল। মিয়া-বিবি কেউ-ই মুখ খুলছিলেন না। সর্বশেষ ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা।

আনুশকা অভিনীত সর্বশেষ মু’ক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালের ডিসেম্বরে মু’ক্তি পায় এটি। এরপর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। বর্তমানে তার প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েই ব্যস্ত এই অভিনেত্রী। সূত্র: সংবাদ প্রতিদিন

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *