বিচ্ছেদের পর পাখির সম্পর্কে বি’স্ফোরক মন্তব্য স্বামী সৌরভের

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী মধুমিতা সরকার। স্টার জলসায় প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনাধারাবাহিকে ‘পাখিচরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন। বাংলাদেশেও তার ভক্ত সংখ্যা কম নয়! সেই পাখির বিবাহবিচ্ছেদের গুঞ্জন টিনসেল টাউনে উড়ছিল। সর্বশেষ গত বছরের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা স্বীকার করেন মধুমিতার স্বামী সৌরভ চক্রবর্তী।

এদিকে বিচ্ছেদের প্রায় ৬ মাস পর এ বিষয়ে মুখ খুললেন মধুমিতা। বিবাহবিচ্ছেদের কারণ প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘একটা কারণে সম্পর্ক ভাঙে না। আমাদের পরস্পরের বিরুদ্ধে ক্ষোভ নেই। সৌরভ ভালো মানুষ। ও খুব ভালো থাকুক, সেটাই চাইব। কিন্তু আমার সঙ্গে ওর বনিবনাটা হল না। দুজনের ভাবনাচিন্তা, দৃষ্টিভঙ্গি খুবই আলাদা। সেই কারণে সমস্যা তৈরি হচ্ছিল। তবে আমরা দুজনে কথা বলে, ভেবেচিন্তে সিদ্ধান্ত নিয়েছি। নতুন একটা প্রাণ পৃথিবীতে আনার আগে যে আলাদা হয়েছি, সেটাই ভালো।

এবার সেই বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মধুমিতার স্বামী সৌরভ, তিনি বলেন যে কারন দেখিয়ে মধুমিতা আমার সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েছেন সেটা সম্পূর্ণ মিথ্যা। যদি সত্যি আমি একধিক মেয়ের সঙ্গে সম্পর্ক রাখতার তাহলে এখন তারা আমার সাথে থাকতো আমি তাহলে এখন একা কেন?

এদিকে মধুমিতার স্বামী সৌরভ বিবাহ বহির্ভূত একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন। এ নিয়ে খবরও প্রকাশিত হয়েছিল। এ প্রসঙ্গে মধুমিতা বলেন, ‘আমার কাছের মানুষ সে সৌরভ হোক বা আমার মা-বাবা, তাদের সম্পর্কে যখন বাইরে থেকে অন্যরকম কিছু শুনি, আমি তাদের সরাসরি প্রশ্ন করি।

তারা যদি বলেন, এটা মিথ্যে, আমি সেটাই বিশ্বাস করি। আমি যতদিন ওর সঙ্গে ছিলাম, মিথ্যেটাকেই হয়তো বিশ্বাস করতে চেয়েছিলাম।‘সবিনয় নিবেদননাটকের সেটে প্রথম পরিচয় সৌরভ-মধুমিতার। তারপর তাদের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। দীর্ঘ‌ দিন চুটিয়ে প্রেম করার পর সংসার পাতেন এই দম্পতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *