কাউকে ভালবেসে যদি গ্রেপ্তার হতে হয়,আমি সে জন্য প্রস্তুত: রিয়া

জি’জ্ঞাসাবা’দ চলছে রিয়া চ’ক্রবর্তীর। এনসিবি-র দফতরে রবি’বার সকাল সাড়ে ১১টা নাগাদ পুলিশি প্রহ’রায় পৌঁ’ছান রিয়া। মা’দক কা’ণ্ডে ভাই শৌ’ভি’কের পর আ’জই তাকে গ্রে”প্তার করা হবে কি না, তা নিয়ে শুরু হয়েছে জো’র জল্প’না। রিয়া কি আগাম জামি’নের জন্য আ’বেদন করে’ছেন? কী বলছেন তার কৌঁসু’লি? আনন্দ’বাজা’র পত্রিকা জানায়।

রিয়ার আই’নজী’বী সতীশ মান’শি’ন্ডে এ দিন সং’বাদ সংস্থা’কে বলেন, ‘বিহার পুলিশ থেকে শুরু করে সি’বিআ’ই, ইডি এবং এন’সিবি কোনও ক্ষেত্রে’ই’ রিয়া কোনও আ’দাল’তে আগাম জামি’নের জন্য আ’বেদন ক’রেননি।’ পাশ’পাশি স’তীশ ‘যোগ করেন, “কা’উকে ভাল’বাসা যদি অ’পরা’ধ হয় তবে তার মূ’ল্য দিতে প্রস্তু’ত রিয়া। প্রস্তু’ত গ্রে’প্তা’র হতেও।

‘অন্য দিকে ছেলে শৌ’ভিকে’র গ্রে’প্তা’রি নিয়েও মুখ খু’লেছেন রিয়া-শৌ’ভি’কের বাবা ইন্দ্র’জিৎ চক্র’বর্তী। তিনি বলেন, ‘অভি’নন্দ’ন ভারত। আ’মার ছেলে গ্রে’প্তা’র হয়েছে। আমি নিশ্চিত এর পর আ’মার মে’য়ের পালা। সুচা’রু ভাবে একটি মধ্য’বি’ত্ত পরি’বার’কে ধ্বংস করে দি’য়েছ তুমি। কিন্তু না, ‘ন্যায়’বিচা’র’-এর জন্য তো সবই ঠিক। জয় হি’ন্দ।’

রিয়া
এর আগে মুম্ব’ই পু’লিশে’র কাছে তার এবং তার পরি’বা’রের জন্য নি’রা’পত্তা চেয়ে’ছিলেন রিয়া। সেই মতোই মু’ম্বই পুলি’শের নি’রাপত্তার ঘে’রা’টোপে এত দিন সি’বি’আই, ইডি-র দপ্ত’রে হা’জিরা দি’চ্ছিলেন রিয়া। কিন্তু আজ প্র’থম বার এনসিবি-র দফত’রে পৌঁ’ছ’তেই পা’পারাৎজির কবল থেকে র’ক্ষা পেলে’ন না রি’য়া।

গত শনিবার রা’তে মা’দ’ক সেবন ও পা’চা’রের অ’ভি’যোগে গ্রে’প্তা’র করা হয়ে’ছিল রি’য়ার ভাই শৌ’ভিক এবং সু’শা’ন্তে’র প্রা’ক্ত’ন হাউজ ম্যা’নেজা’র স্যামু’য়েল মিরা’ন্ডা’কে । রবি’বার গ্রে’প্তার’ করা হয় সুশান্ত-কা’ণ্ডে অন্যত’ম প্র’ত্যক্ষ’দ’র্শী অভি’নে’তার কর্ম’চা’রী দীপে’শ সবন্ত’কে। তার বি’রু’দ্ধে অভিযোগ, মাদক পা’চারে যু’ক্ত ছিলে’ন তিনিও। এন’সিবি সূত্রে খবর, জেরায় শৌ’ভিক আরও বেশ কয়েক জন মাদ’ক পাচার’কা’রীর নাম প্রকা’শ্যে এনে’ছেন।

দিন কয়েক আগে রিয়া’র সঙ্গে তার ভাই এবং স্যামু’য়েলের’ মা’দক সংক্রা’ন্ত চ্যা’ট প্রকা’শ্যে আ’সে। তাতে দেখা যায়, ভাই এবং স্যা’মুয়ে’লকে গাজার গুণ’মান এবং জোগান নিয়ে প্রশ্ন করে’ছেন রিয়া। বিশে’ষ সূত্রে খবর, জেরা’য় রিয়ার হয়ে মা’দক কেনার কথা স্বীকার করে’ছেন ভাই শৌভিকও। আপাতত এই মাসের ৯ তারিখ পর্য’ন্ত শৌ’ভিক এবং স্যা’মুয়ে’ল এন’সিবি হে’ফাজ’তে থা’কবেন। এনসি’বি সূত্রে জা’না যাচ্ছে, আ’জই মুখো’মুখি বসিয়ে জেরা করা হবে ভাই-বো’নকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *