মোদিকে নিয়ে নায়িক নুসরাতের বক্তব্য ফেসবুকে ভাইরাল

সোশ‍্যাল মিডিয়ায় ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) উদ্দেশে টুইট (tweet) বাণ নিক্ষেপ করলেন তৃণমূল (tmc) সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan)। সামনেই একুশের নির্বাচন। এই সময় বিজেপিকে (bjp) এক চুলও জমি ছাড়তে রাজি নয় তৃণমূল। দিদি মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের থেকে রাজনৈতিক শিক্ষা নিয়ে তাই এবার কেন্দ্রীয় শাসক দলকে একের পর এক তোপ দেগে চলেছেন নুসরত।

কিছুদিন আগেই দিল্লিতে প্রধানমন্ত্রীর বাসভবনের প্রাঙ্গনে ময়ূরদের খাওয়ানোর ভিডিও প্রকাশ‍্যে এসেছিল নরেন্দ্র মোদী। সেই প্রসঙ্গ তুলেই এবার মোদীকে বিঁধলেন নুসরত। টুইটে তিনি লেখেন, ‘নরেন্দ্র মোদীজি যখন ময়ূরদের সঙ্গে ভিডিও তুলতে ব‍্যস্ত ছিলেন, দেশের বেকারত্বের হার তখন ক্রমশ উর্দ্ধমুখী হচ্ছিল। শুধুমাত্র রাজনৈতিক অনুপ্রেরণামূলক ভিডিও না করে দেশের মানুষকে দেওয়া ২ কোটি কর্মসংস্থানের প্রতিজ্ঞাটাও রাখা উচিত।’

এর আগেও দেশের বেকার সমস‍্যা নিয়ে বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন অভিনেত্রী সাংসদ। প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে তিনি বলেন, দেশের তরুণ প্রজন্মকে বোঝেন না মোদী। তাদের জন‍্য শুধু অন্ধকার ভবিষ‍্যতই বরাদ্দ করেছেন তিনি।

শুধু তাই নয়, একুশের ভোটের জন‍্য বাংলায় বিজেপির তরফে মুখ‍্যমন্ত্রী পদপ্রার্থী কে হবেন সেই নিয়ে কেন্দ্রীয় শাসক দলকে তীব্র কটাক্ষ করেন তৃণমূলের সাংসদ অভিনেত্রী।

নিজের টুইটার হ‍্যান্ডেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দূরবীনে চোখ রাখা একটি ছবি শেয়ার করে নুসরত লেখেন, ‘পশ্চিমবঙ্গে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের বিরুদ্ধে মুখ‍্যমন্ত্রী পদপ্রার্থী খুঁজতে গিয়ে এখন এমনই অবস্থা বিজেপির।’ এরপর হ‍্যাশট‍্যাগ দিয়ে তিনি লেখেন, ‘বিজেপি ভয় পেয়েছে’।

পশ্চিমবঙ্গে দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়র কথায়, “এখনও আমাদের মিলিত সিদ্ধান্ত অনুযায়ী পশ্চিমবঙ্গে কাউকেই আমরা মুখ‍্যমন্ত্রী পদপ্রার্থী করছি না আপাতত। আমরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বেই নির্বাচনে লড়াই করব এবং জিতব। জেতার পরেই পরিষদীয় দল ও কেন্দ্রীয় নেতৃত্বের মিলিত সিদ্ধান্তের মাধ‍্যমে ঠিক করা হবে পশ্চিমবঙ্গে মুখ‍্যমন্ত্রী কে হবেন।” বিজেপি নেতার এই মন্তব‍্যেরই পাল্টা দেন নুসরত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *