হঠাৎ গা ঢাকা দিয়েছেন রিয়া, খুঁজে পাচ্ছে না পুলিশ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে এখনও পর্যন্ত রিয়া চক্রবর্তীর খোঁজ পায়নি বিহার পুলিশ। পুলিশ তাকে যথাসাধ্য খোঁজ করলেও তাকে খুঁজে পায়নি। শনিবার এক সংবাদ সম্মেলনে একথা জানিয়েছেন বিহার রাজ্যের পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে। এ বিষয়ে গুপ্তেশ্বর পাণ্ডে জানান, ‘এখনও পর্যন্ত এই মামলা প্রাথমিক পর্যায়েই রয়েছে। সবকিছুই নির্ভর করছে সুপ্রিম কোর্টের নির্দেশের উপর।

আমরা রিয়ার এখনও খোঁজ পাইনি। রিয়া এই মামলা বিহার থেকে মুম্বাইয়ে আনার জন্য সুপ্রিম কোর্টে আবেদন করেছেন। তাই সবকিছুই সুপ্রিম কোর্টের উপর নির্ভর করছে।’এর আগে বিহার পুলিশের এক কর্মকর্তা জানিয়েছিলেন, রিয়া আমাদের নজরদারিতে রয়েছে। এদিকে শনিবারই বিহার পুলিশের তদন্তকারী দল কুপার হাসপাতলে সুশান্তের ময়নাতদন্ত সংক্রান্ত তথ্য সংগ্রহের জন্য গিয়েছিল। তবে সেখানে হাসপাতাল কর্তৃপক্ষ ময়নাতদন্ত সংক্রান্ত কোনও তথ্যই তাঁদের দেননি বলে জানা গেছে।

গত তিন দিনে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে ছাড়াবন্ধু মহেশ শেট্টি, দিদি নিতু সিংহ এবং পরিচারকক ও চিকিৎসকসহ মোট ছ’জনের বয়ান রেকর্ড করেছেন বলে জানিয়েছেন তারা। শনিবার বয়ান রেকর্ড করা হয় পরিচালক রুমি জাফরির। রিয়া এবং সুশান্তকে একসঙ্গে নিয়ে একটি ছবি পরিচালনা করার কথা ছিল রুমির। সম্প্রতি সুশান্তের বাবা রিয়ার বিরুদ্ধে কোটি কোটি টাকা অর্থ আত্মসাতের মামলা দায়ের করেছেন। ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা সরানোর প্রমাণও পেয়েছে পুলিশ। এ বিষয়ে রিয়াকে জিজ্ঞাসাবাদ করতে চাইলেও তাকে খুঁজে পাচ্ছেন না তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *