এবার ক’রোনায় মা’রা’ গেলেন ভারতের জনপ্রিয় অ’ভিনেতা, চলচ্চিত্র জগতে ফের শোকের ছায়া!

চলচ্চিত্র জগতে ফের শোকের ছায়া ৷ ফের মৃ’ত্যুর খবরে সিনেমা মহল ভা’রাক্রান্ত ৷ প্রয়াত হলেন দক্ষিণের বর্ষীয়ান ও জনপ্রিয় অভি’নেতা হুলি’ভানা গঙ্গা’ধর ৷

সংবাদ সংস্থা পিটিআই-এর খবর অনুযায়ী, শনিবার হাসপাতা’লেই মৃ’ত্যু হয় অ’ভিনেতার ৷ করোনা ভাই’রাসে আ’ক্রা’ন্ত হয়েই মৃ’ত্যু হয়েছে তাঁর বলে খবর রয়েছে ৷

প্রায় ১২০ টি ক’ন্নড় ছবিতে অ’ভি’নয় করেছেন অ’ভিনেতা হুলি’ভানা গঙ্গা’ধর৷ সঙ্গে করেছেন স্টে’জ শো ৷ ‘শব্দ’ভেদি’, ‘নিড় দোসা’ ছবিতে তাঁর অ’ভিনয় প্র’শংসা পেয়েছিল দর্শক ও সমালো’চকদের ৷

যে কারণে সুশান্তের ডেবিট ও ক্রেডিট কার্ডের ব্যবহার করেছেন রিয়া

আদিত্য চোপড়ার পর এবার দ্বিতী’য়’বারের জন্য সুশা’ন্ত সিং রাজ’পুতের বান্ধ’বী রিয়া চক্রবর্তীকে আবারও জিজ্ঞা’সা’বাদ করতে চলেছে মুম্বা’ই পু’লিশ।

জি নিউজের প্রতিবেদন অনুযায়ী জানা যাচ্ছে, গত সেপ্টেম্বরে রিয়া একটি বিজ্ঞা’পনের শুটিংয়ে ইউ’রোপ গিয়েছিলেন। আর সেই বিলা’স’বহুল ট্যু’রের সমস্ত খরচ বহন করেছিলেন সুশা’ন্ত।

বিমানে যাতা’য়াত থেকে রিয়ার সমস্ত খরচই হয়েছিল সুশা’ন্তে’র অ্যা’কা’উন্ট থেকে। কিন্তু কেন? এই বিষয়টিই নিয়েই রিয়া চক্রবর্তীকে জি’জ্ঞা’সাবাদ করতে পারে মুম্বাই পু’লিশ। এখানেই শেষ নয়,

জানা যাচ্ছে, গত ১১ মাসে রিয়া যে বিলাসবহুল জীবনযাপন করেছেন, তার সবই খরচ হয়েছে সুশা’ন্তের অ্যাকা’উন্ট থেকে।

জানা যাচ্ছে, সুশা’ন্তের কার্ড ব্যবহার করে শপিং করেছেন রিয়া চক্র’বর্তী। সুশা’ন্তের ডেবিট ও ক্রেডিট কার্ডের পাসওয়ার্ড থেকে অ্যাকা’উন্টের সমস্ত তথ্য রয়েছে রিয়ার কাছে।

সুশা’ন্তের ব্যা’ঙ্ক অ্যাকা’উন্টে খুব বেশি গড়মিল বা অস্ব’চ্ছতা নেই, তবে সে’খান থেকে যে রিয়া টাকা খরচ করেছেন তা স্পষ্ট বলে জানা যাচ্ছে।

গত ১১ মাসে ঠিক কোন কোন খাতে এবং কেন সুশা’ন্তের টাকা ব্যাবহার ক’রেছেন রিয়া, সেই তথ্য জানতে ফের একবার বান্দ্রা থা’নায় ডা’কা হতে পারে রিয়া চক্র’বর্তীকে।

বেশকিছুদিন আগেই জানা গিয়েছিল, সুশা’ন্তের একটি কোম্পানি ভিভি’ড্রেজ রিয়া’লিটিক্স-এর বোর্ড অব ডিরেক্টরসে রিয়ার ভাই সৌমিক চক্রবর্তীর নামও রেজিস্ট্রেশন করা হয়েছিল। যদিও এবিষয়টিতে সুশা’ন্তের পরি’বারের সম্মতি ছিল না বলেই জানা যাচ্ছে।

ভিভিড্রেজ রিয়া’লিটিক্স কোম্পা’নির পা’র্টনার ছিলেন সু’শান্ত, রিয়া ও রিয়ার ভাই সৌমিক চক্রবর্তী। যদিও কোম্পা’নিটি শুরুর সময় সমস্ত বি’নিয়োগ সু’শান্ত একাই করেছিলেন বলে জানা যায়।

ভিভিড্রেজ রিয়া’লিটিক্স-এর পার্টনার হিসাবে ভাই সৌমিককে নেওয়ার জন্য সুশা’ন্তকে অনুরোধ করেছিলেন রিয়া চক্রবর্তী নিজেই। তার কথাতেই সৌমিককে নিয়েছিলেন সু’শান্ত। এদিকে সম্প্রতি সুশা’ন্তের

মনোবিদ পু’লিসকে জানিয়েছেন, রিয়ার এক বন্ধুই তার সঙ্গে সুশা’ন্তের আলাপ করিয়ে দেন। কাউন্সিলিংয়ের প্রতিটি সেশনেই সুশা’ন্তের সঙ্গে রিয়া থাকতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *