সলমন,আমির,শাহরুখ,অক্ষয়ের সব ছবির রেকর্ড ভেঙে দিল সুশান্তের “দিল বেচারা”

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারার ট্রেলার ভেঙে চলেছে একের পর এক রেকর্ড। বিদ্যুত গতিতে ভাইরাল সুশান্তের শেষ ছবির ঝলক। সোমবার মুক্তির পর থেকে ইউটিউব,ফেসবুক জুড়ে শুধুই দিল বেচারা। মুক্তির ২৪ ঘন্টার মধ্যে ঠিক কোন কোনও রেকর্ড ঝুলিতে পুড়ল দিল বেচারার ট্রেলার?সোমবার,৬ই জুলা বিকাল ৪টেয় মুক্তি পেয়েছে সুশা্ন্ত সিং রাজপুত-সঞ্জনা সাংঘি অভিনীত দিল বেচারার ট্রেলার।

ইউটিউবে এক নম্বরে ট্রেন্ড করছে এই ভিডিয়ো। একই হাল টুইটারেও।মুক্তির মাত্র ৮ ঘন্টার মধ্যেই নজিরবিহীনভাবে ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশি লাইক পাওয়া ছবির ট্রেলার হিসাবে পয়লা নম্বরে উঠে এল এই ছবি। এতদিন এই রেকর্ড ছিল মার্বেল স্টুডিওর ছবি অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ারের দখলে। এই ছবির ট্রেলারের সর্বকালীন লাইক সংখ্যা ৩.৬ মিলিয়ান অর্থাত্ ৩৬ লক্ষ, সোমবার মধ্যরাত পার করবার আগেই সেই মাইলস্টোন পার করে ফেলে দিল বেচারা।

এখনও পর্যন্ত এই সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৬.৮ মিলিয়ানে।চব্বিশ ঘন্টায় এই ছবির ট্রেলার ৩২ মিলিয়ানের বেশি বার স্ট্রিম হয়েছে ফক্স স্টার হিন্দির চ্যানেলে। একদিনে সবচেয়ে ইউটিউব ভিউজ হওয়া বলিউড ট্রেলারের তালিকায় এক নম্বরে রয়েছে শাহরুখ খানের জিরো (৫০ মিলিয়ান)। এই মালইস্টোন ছুঁতে না পারলেও অন্য সকল ছবির রেকর্ড ভেঙে দু নম্বর রইল দিল বেচারা।

দেখুন পিছন ফেলল কোন কোন ছবিকে-
সাহু (৩১ মিলিয়ান)
গুড নিউজ (৩০.২ মিলিয়ান)
ঠাগজ অফ হিন্দুস্তান (২২ মিলিয়ান)
ওয়ার (২২.৮ মিলিয়ান)
সিম্বা (২৩ মিলিয়ান)
দাবাং ৩ (২০ মিলিয়ান)
ভিউজ সংখ্যা বিচারে ভারতীয় ছবির মধ্যে ১ নম্বরে রয়েছে শাহরুখ খানের জিরো। এই ছবির ট্রেলার ইন্টারনেটে ১২১ মিলিয়ান বার অর্থাত্ ১২ কোটির বেশিবার স্ট্রিম করেছেন দর্শকরা। সুশান্ত ভক্তরা আশাবাদী এই রেকর্ড ভেঙে দেবে দিল বেচারা। এই নিয়ে টুইটারে লাগাতার প্রচারও চালাচ্ছে তারা। এই প্রতিবেদন লেখার সময় দিল বেচারার ট্রেলারের ভিউ সংখ্যা ৩৫ মিলিয়ান।

পরিচালক মুকেশ ছাবরার এই ছবি তৈরি হয়েছে জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে।২৪শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সরাসরি মুক্তি পাবে দিল বেচারা। সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধার্ঘ জানাতে সকলের জন্য উপলব্ধ হবে এই ছবির স্ট্রিমিং,অর্থাত্ শুধু প্রাইম সদস্যরাই নন- যে কেউ বিনামূল্যে এই ওটিটি প্ল্যাটফর্মে দেখতে পারবেন এই ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *