সুশান্তের সঙ্গে ঝামেলা নিয়ে মুখ খুললেন সূরজ, রিয়ার সঙ্গেও রয়েছে…

কেমন ছিল সুশান্ত-সূরজের স’ম্পর্কের ইকুয়েশন? একাধিক পার্টিতে একসঙ্গে লেন্সব’ন্দি হয়েছেন সূরজ-সুশান্ত।
সুশান্ত সিং রাজপুতের আত্মহ’ত্যার পর থেকেই বিতর্কে একাধিক বলিউড তারকা।এই তালিকায় অন্যতম সূরজ পাঞ্চলি। সুশান্তের মৃ’ত্যুর কারণ হিসাবে নেটিজেনরা একের পর এক থিয়োরি নিয়ে হাজির হচ্ছেন। এমনই এক ভাই’রাল ফেসবুক পোস্টে দাবি করা হয়েছে সুশান্তের প্রাক্তন ম্যানেজারে দিশা সালিয়ানের গর্ভে নাকি সূরজের সন্তান ছিল। তা জানতেন সুশান্ত। দিশার আত্মহ’ত্যার পাঁচদিন পরেই মৃ’ত্য হয় সুশান্তের।

এই গোটা বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন অ’ভিনেতা সূরজ পাঞ্চলি। বম্বে টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে ‘হিরো’ অ’ভিনেতা সুশান্তের সঙ্গে নিজের স’ম্পর্কের ইকুয়েশন, দিশা সালিয়ান সব কিছু নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেন।

সূরজ পাঞ্চলি বলিউডে সলমন ঘনিষ্ঠ অ’ভিনেতা বলেই পরিচিত। বলিউডে সূরজকে লঞ্চ করেছিলেন ভাইজান। বছর তিনেক আগে বি-টাউনে এখবর শোনা গিয়েছিল সূরজ পাঞ্চলির সঙ্গে কোনও এক পার্টিতে সুশান্তের কথা কা’টাকাটি হয় এবং তারপর সূরজের পক্ষ নিয়ে সলমন রীতিমতো শাসন করেছিলেন সুশান্তকে। সেই অ’ভিযোগ উড়িয়ে দেন সূরজ।

সূরজের সাফাই, ‘আমা’র সঙ্গে সুশান্তের কোনদিন কোনওরকম ঝামেলা হয়নি।আর সলমন খানের এর সঙ্গে কেন যোগ থাকবে? ওঁনার কী’ অন্য কোনও কাজ নেই? আমা’র ব্যক্তিগত জীবনে উনি কেন দখল দেবেন? আমা’র সঙ্গে সুশান্তের তুলনা আসবে কেন, ও আমা’র চেয়ে সিনিয়ার এবং অনেক সফল অ’ভিনেতা। আমাদের কোনও তুলনা নেই। আমাকে তো ছোটভাইয়ের মতোই দেখেছে,তেমনই ব্যবহার করেছে’।

২০১৬ সালের ৩০শে সেপ্টেম্বর এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে হাজির সূরজ পাঞ্চলি। আমন্ত্রণ জানিয়েছিলেন সুশান্ত।

সূরজের কথায়,’যখনই আমাদের দেখা হয়েছে কখনও ফিল্ম বা ফিটনেস ট্রেনিং নিয়ে কথা হয়েছে। আম’রা কখনই একে অ’পরের বাড়িতে যাইনি বা এমনও নয় খুব নিয়মিত ফোনে যোগযোগ ছিল কিন্তু এক ইন্ডাস্ট্রিতে কাজের জেরে সখ্যতা তো খানিকটা ছিলই’।

সূরজ আরও দাবি করেন, ২০১৭ সালে যখন সূরজের সঙ্গে তাঁর ঝামেলার খবর মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় তখন সুশান্তই প্রথম তাঁকে ফোন করেছিলেন। কী’ বলেছিলেন সুশান্ত? ‘ দেখ ভাই এই সব ফা’লতু আর্টিকেল নিয়ে মা’থা ঘামাস না। তবে সলমন স্যার আমা’র উপর রেগে আছে এই বিষয়টা নিয়ে তুই দয়া করে একটু পরিষ্কার করে সত্যিটা জানিয়ে দিস। অন্তত আমা’র জন্য’।

‘খবরে বলা হয়েছিল আমা’র সঙ্গে নাকি দুর্ব্যবহার করেছে সুশান্ত-তেমন কিছু কোনদিনও ঘটেনি। এরপর একজন কমন ফ্রেন্ডের বাড়িতে ডিনারে আমাদের দেখা হয়েছিল। রাবতার স্ক্রিনিংয়েও আমাকে ডেকেছিল সুশান্ত,আমি গিয়েওছিলাম। চার-পাঁচবার দেখা হয়েছে আমাদের’।

২০১৭ সালে একতা কাপুরের পার্টিতে একসঙ্গে হাজির ছিলেন সূরজ পাঞ্চলি ও সুশান্ত সিং রাজপুত। এছাড়াও একই বছর রিয়া জুলাইতে রিয়া চক্রবর্তীর বার্থ ডে পার্টিতেও একসঙ্গে হাজির ছিলেন সূরজ,সুশান্ত।

সূরজ পাঞ্চলির শেষ বক্স অফিস রিলিজ স্যাটেলাইট শঙ্করে অ’ভিনয় করার কথা ছিল রিয়ার। তবে শেষ মুহূর্তে ছবি থেকে বাদ পড়েন রিয়া।

অন্যদিকে দিশা সালিয়ানের সঙ্গে নিজের স’ম্পর্ক নিয়ে সূরজের সাফাই, ‘দিশা কে? আমি তাই জানি না,আমি জীবনে ওঁর সঙ্গে কোনওদিন দেখাই করিনি। সুশান্তের মৃ’ত্যুর পর আমি প্রথম জানতে পারলাম ওর কথা’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *