সু’শান্তের আ’র্থিক স’ঙ্কট নিয়ে এবার যা জানালেন তার প্রা’ক্তন ম্যানেজার

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর প্রকৃত কারণ খতিয়ে দেখতে উঠে পড়ে লেগেছে মুম্বই পু’লিশ। তারই মাঝে প্রয়াত অ’ভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি জানালেন, সুশান্তের অর্থনৈতিক অবস্থা বেশ ভাল ছিল। প্রত্যেক মাসে ১০ লক্ষ টাকা খরচ হতো অ’ভিনেতার।২০১৯ সালের জুলাই মাস থেকে ২০২০ সালের ফেব্রুয়ারি পর্যন্ত সুশান্তের ম্যানেজার ছিলেন শ্রুতি।

তদন্তকারীদের তিনি জানিয়েছেন,অ’ভিনেতার মাসিক খরচ ছিল প্রায় ১০ লক্ষ টাকা। বান্দ্রায় যে ফ্ল্যাটে তিনি থাকতেন,তার মাসিক ভাড়া ছিল সাড়ে চার লক্ষ টাকা। এছাড়া লোনাভালায় একটি বাগানবাড়ি ভাড়া নিয়েছিলেন সুশান্ত। সেটির জন্যও খরচ হতো বেশ কয়েক লক্ষ টাকা।পর্দায় তিনি মহেন্দ্র সিংহ ধোনির চরিত্রে অ’ভিনয় করেছিলেন। ধোনির মতোই গাড়ি ও বাইকের প্রতি আসক্তি ছিল সুশান্তের। অ’ভিনেতার কাছে রেঞ্জ রোভা’র, মাসেরাটি কোয়াত্রোপোর্তের মতো বিলাসবহুল গাড়ি ও বিএমডব্লিউ বাইক ছিল।

শ্রুতি জানিয়েছেন, চারটি সিনেমায় কাজ করছিলেন সুশান্ত। এছাড়া সামাজিক কাজে ও জ্যোতির্বিজ্ঞান ও অ’ভিনয় সংক্রান্ত বিভিন্ন বিষয়ে কাজ করতে আগ্রহী ছিলেন তিনি। নাসা ও ইসরোর ব্যাপারে আরও জানতে নেশন ইন্ডিয়া ফর ওয়ার্ল্ড (এনআইডব্লিউএফ) প্রকল্পটি চালাচ্ছিলেন তিনি। পাশাপাশি শ্রুতি জানিয়েছেন, ‘জিনিয়াসেস ও ড্রপ আউটস’ নামের একটি সামাজিক প্রকল্পও ছিল সুশান্তের হাতে।গ্রহ ও নক্ষত্র দেখার জন্য সুশান্তের বাড়িতে বসানো হয়েছিল বিশেষ টেলিস্কোপ। তাঁর মৃ’ত্যু’র কারণ হিসাবে অর্থনৈতিক সংকটের কথা বলা হলেও শ্রুতির বয়ান অন্য কথা বলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *