মুছে ফেলা হয়েছে সুশান্তের টুইট, যার দিকে স’ন্দে’হে’র তীর ছুড়েছে পু’লিশ

লিউডের সুপার স্টার সুশান্ত সিং রাজপুতের টুইটার অ্যা’কা’উন্টের দিকে স’ন্দে’হে’র তীর ছুড়েছে পু’লিশ। মুম্বাই পু’লিশ বলছে, প্রাথমিকভাবে ধা’রণা করা হচ্ছে গত কয়েক মাসে সুশা’ন্তের টুইটার হ্যা’ন্ডেল থেকে মুছে ফেলা হয়েছে বেশ কয়েক’টি টুইট।বলিউড অ’ভি’নেতা সেগুলো’ নিজেই মুছেছেন নাকি অন্যকেই সরিয়েছে; তা নিশ্চিত করতে টুইটা’রকে চিঠি পাঠাচ্ছে পু’লিশ। পাশাপাশি ওই মাই’ক্রো ব্লগিং সাইটে সুশান্তে’র গত কয়েক মাসের যাব’তীয় কার্যকলাপের বিবরণও চাওয়া হবে মু’ম্বই পু’লিশের তরফে।

কলকাতার সংবাদ মাধ্যম আন’ন্দবা’জার পত্রিকা জানায়, সুশা’ন্ত সিং রাজ’পুতে’র টুই’টার অ্যাকাউন্ট খুল’লে দেখা যায়, গত বছরের ২৭ ডিসেম্বর শেষ টুইট করা হয়েছে। এমন একজন সে’লিব্রেটি হয়েও তিনি ৬ মাসে একটিও টুইট ক’রেননি; এমন র’হস্য উদঘা’টনে নেমেছে পু’লিশ।খবরে বলা হয়েছে, বুধবারই সুশা’ন্তের সর্বশেষ ময়’নাত’দন্তের রিপোর্ট প্রকাশ পেয়েছে। সেই রিপোর্টে বলা হয়েছে, সুশান্তের দেহে ধ্ব’স্তাধ’স্তির কোনো চি’হ্ন খুঁ’জে পাওয়া যায়নি। পাঁচ ডাক্তা’র স্বা’ক্ষর করেছেন সেই রিপোর্টে। এতে বলা হয়েছে, শ্বা’সরোধ হয়েই মৃ’ত্যু’ হয়েছে সুশান্তের।

তবে, এখন পর্যন্ত সুশান্তে’র ভিসে’রা রিপোর্ট প্রকাশ পায়নি। সুশান্তের মৃ’ত্যু’র পর দিনই রাসায়নিক বিশ্লে’ষ’ণের জন্য ভি’সেরার নমুনা সংরক্ষণ করে রাখা হয়েছিল। সেই নমুনা ফ’রে’ন্সিক ল্যাবরে’টরি’তে পাঠানো হবে।গত ১৪ জুন, নি’জের ফ্ল্যাটে ঝু’ল’ন্ত অব’স্থায় পাওয়া যায় ৩৪ বছরে’র বলিউড অ’ভিনেতার লা’শ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *