করোনা আক্রা’ন্ত হওয়ায় স্ত্রীকে ৫ তলা থেকে ফেলে দিলো স্বামী

প্রাণ’ঘাতী করো’নাভাই’রাসে আক্রা’ন্ত এক নারীকে পাঁচ তলা থেকে ফেলে দিয়েছে তার স্বামী। মিশরের এ ঘট’নায় ওই স্বামীকে গ্রে’প্তা’র করে কারা’গারে পাঠিয়েছে দেশটির পুলি’শ।আজ বৃহস্পতিবার মধ্য’প্রা’চ্যের সংবাদমাধ্যম আরব নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।খবরে বলা হয়েছে, পাঁ’চ তলা থেকে নিচে পড়ার পরও বেঁচে গেছেন ২৫ বছর বয়সী ওই নারী। প্রতিবেশীরা হাস’পাতালে নিয়ে গেলে তিনি বেঁচে যান। তবে মেরু’দণ্ডে গু’রু’তর আ’ঘাত পেয়েছেন ওই নারী।

ঘট’নার পরপরই পু’লিশ তার স্বামীকে গ্রে’প্তা’র করে তদ’ন্তের জন্য কারা’গারে পাঠিয়েছে।এদিকে, স্ত্রীকে ফেলে দেওয়ার ঘটনায় অভি’যুক্ত ওই স্বামীর বিরুদ্ধে হ’ত্যা চে’ষ্টা মাম’লা দায়ের করা হয়েছে। ওই নারীর সুস্থ হওয়ার জন্য অপেক্ষা করছে আই’নশৃ’ঙ্খলা বাহিনী। স্ত্রীর জবান’বন্দি নেওয়ার পর স্বামীর বি’চার কাজ শুরু হবে।তবে প্রাথমিক জি’জ্ঞাসা’বাদে ওই নারীর স্বামী পুলি’শ’কে জানিয়েছে, স্ত্রীর সঙ্গে তার প্রায়ই দাম্পত্য কলহ চলতো।

এমনকি তারা পৃথক হওয়ারও ‘সিদ্ধা’ন্ত নিয়েছিলেন। এর মধ্যেই তিনি জানতে পারেন, স্ত্রী ক’রো’নায় আক্রা’ন্ত। এ নিয়ে আবার কলহ হলে তাকে (স্ত্রী) পাঁচ তলা থেকে ফেলে দেন তিনি।স্বামী পুলি’শকে বলেন, ‌‘আমি করো’নায় আক্রা’ন্ত হওয়ার ভ’য় পেয়ে গিয়েছিলাম। আমার স্ত্রী তিনবার নমুনা পরীক্ষা করায়। কিন্তু তিনবারই তার ফল পজি’টিভ আসে। পরে আমি তাকে বাসা থেকে চলে যেতে বলেছিলাম। কিন্তু সে রাজি হয়নি, তাই তাকে ফেলে দিয়েছি।

Author: admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *