একের পর এক র’হস্য ; দিশার আত্মহ’ত্যার সঙ্গে যোগ রয়েছে সুশান্তের মৃ’ত্যুর?

কেন আত্মহ’ত্যা করলেন সুশান্ত সিং রাজপুত? হাতে ছবি থাকা সত্ত্বেও কেন তিনি জীবনকে শেষ করে দেওয়ার মতো চরম সিদ্ধান্ত নিলেন অ’ভিনেতা! এমন প্রশ্নই উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। তবে কেন আত্মহ’ত্যা করলেন দিশা, তা নিয়ে ধ্বন্দে পু’লিসও। প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃ’ত্যুর সঙ্গে কি কোনওভাবে যু’ক্ত সুশান্তের মৃ’ত্যুর র’হস্য!

রিপোর্টে প্রকাশ, দিশা কেন মালাডের ফ্ল্যাট থেকে ঝাঁপ দিলেন, তা নিয়ে র’হস্য কাটছে না।শুধু তাই নয়, দিশার মৃ’ত্যুর ত’দন্তে খুশি নন সুশান্তের পরিবার। সেই কারণে ব্যান্দ্রা পু’লিসের ভূমিকা নিয়েও সুশান্তের পরিবার খুশি নন বলে খবর। ফলে সুশান্তের মৃ’ত্যুর ত’দন্তে শেষ পর্যন্ত কি সিবিআইয়ের দ্বারস্থ হবে প্রয়াত অ’ভিনেতার পরিবার, তা নিয়েও গুঞ্জন শুরু হয়েছে।

জানা যাচ্ছে, দিশা সালিয়ানের মৃ’ত্যুর পর মানসিকভাব ভেঙে পড়েন সুশান্ত সিং রাজপুত। এরপরই নাকি সুশান্তের সঙ্গে রিয়ার মন কষাকষি শুরু হয়। ফলে সুশান্তের ফ্ল্যাট ছেড়ে চলে য়ান রিয়া। ফলে প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃ’ত্যুর সঙ্গে কি কোনও যোগ রয়েছে সুশান্তের আত্মহ’ত্যার, সেই সূত্র হাতড়াতে শুরু করেছে পু’লিস। এদিকে দিশার মৃ’ত্যু পরিক’ল্পিত খু’ন না আত্মহ’ত্যা, তা নিয়ে পরিবারের তরফে কারও বি’রুদ্ধে কোনও অ’ভিযোগ দায়ের করা হয়নি। তবে দিশার মৃ’ত্যর পর তাঁর বন্ধু রোহন রাইকে জিজ্ঞাসাবাদ করেছে পু’লিস।

প্রসঙ্গত দিশার সঙ্গে মা’র্চ মাসে ২বার কথা হয় সুশান্তের। মে’য়ের মৃ’ত্যুর পর দিশার পরিবারের তরফেও সুশান্তের সঙ্গে কথা বলা হয়। তবে কী’ নিয়ে কথা হয়, তাঁদের মধ্যে সে বিষয়ে কিথু জানা যায়নি। দিশার তদারকিতেই সম্প্রতি ১৪ কোটর একটি ওয়েব সিরিজে স্বাক্ষর করেন সুশান্ত সিং রাজপুত। ফলে প্রাক্তন ম্যানেজারের মৃ’ত্যুতে প্রজেক্ট হাতছাড়া হওয়ার আশ’ঙ্কাতেই শেষ পর্যন্ত বিম’র্ষ হয় আত্মহ’ত্যা করেন বলিউডের এই তরুণ অ’ভিনেতা! তা নিয়ে উঠছে প্রশ্ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *