‘আমা’র মতো সাধারণ একটা ছে’লে যদি পারে…’,অ’ভিনেত্রী লরেনকে যে মেসেজ করেছিলেন সুশান্ত

সালটা ২০১৬। সুশান্ত লিখেছেন, ‘টেলিভিশন থেকে বড়পর্দায় কাজ করাটা নিঃস’ন্দেহে কঠিন, কিন্তু আমি পেরেছি ।সুশান্ত সিংহ রাজপুত এমনটাই হোয়াস অ্যাপে লিখেছিলেন আ’মেরিকান অ’ভিনেত্রী ও নৃত্যশিল্পী লরেন গোট্টিলেবকে। সে-সময় বুদাপেস্টে শ্যুটিং করেছিলেন সুশান্ত। এমএস ধোনির কাজও সম্ভবত শেষ করেছেন তখন। ওই হোয়াটসঅ্যাপ চ্যাটেও লরেনের সঙ্গে সুশান্ত আলোচনা করেন, ইন্ডাস্ট্রিতে একজন বহিরাগত হয়ে ট’কে থাকার অ’ভিজ্ঞতা কেমন।

লরেনকি তিনি আরও বলেন, ‘আমি যদি একজন সাধারণ দেখতে, সাধারণ প্রতিভা’র ছে’লে হয়েও অ’ভিনয় করার স্বপ্ন বাস্তবায়িত করতে পারি, তাহলে বিশ্বা’স করো সব সম্ভব।’অ’ভিনেত্রী লরেন গোট্টিলেবের সঙ্গে অ’ভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের হোয়াটস অ্যাপের চ্যাট শোয়ার হওয়ার পরই ভাই’রাল হয়ে যায় নেটদুনিয়ায়। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অ’ভিনেত্রী লরেন সেই স্ক্রিনশট শেয়ার করেন। সুশান্ত ডিপ্রেসনের জেরে আত্মহ’ত্যা করেছেন বলে অনুমান, অথচ তাঁর লেখা কথাগু’লি পড়লে যে কারওরই মনে হবে কতটা ইতিবাচক মানুষ!

লরেন আগামীদিনে বলিউডের একটি বড় ব্যানারের ছবিতে কাজ করার কথা ভাবছিলেন। সেই বিষয়েই সুশান্তের সঙ্গে তাঁর দীর্ঘ হোয়াটসঅ্যাপ-আলাপচারিতা হয়। তখনই সুশান্ত তাঁকে বলিউডে কাজ করার ব্যাপারে যথেষ্ট উৎসাহিত করেন।‘এখন যখনই এই চ্যাট পড়ি, বুকটা কেঁপে ওঠে’, জানালেন লরেন। সুশান্ত লরেনকে বারবার তাঁর কেরিয়ারে ঝুঁ’কি নেওয়ার কথা বলেন। আবার বড় ব্যানার থেকে কাজের সুযোগ পাওয়ার অ’পেক্ষা করার ভাবনারও সম’র্থন জানান।

সুশান্তের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট শেয়ার করে অ’ভিনেত্রী লেখেন, সুশান্ত খুবই উদার মনের ছে’লে। অন্যকে অনুপ্রেরণা জোগাতেন সুশান্ত। তাঁর মৃ’ত্যুর পর এই চ্যাটগু’লি পড়লে মন ভেঙে যায়!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *