স্বপ্নে এসে সুশান্ত বলেছেন আমার পেটে পুনর্জ’ন্ম হবে তার: রাখি

আলোচনা কিংবা সমালোচনা, চর্চায় থাকতে সবসময় পছন্দ করেন ভারতের সিনেমা জগতের নিম্ন স্তরের বি’তর্কি’ত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সম্প্রতি নিজের কাছে হেরে আতহ’ত্যার পথ বেছে নেয়াবলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে মন্তব্য করে আবারও খবরের শিরোনাম হয়েছেন এই আইটেম গার্ল। রাখি দাবি করেছেন, সুশান্ত তার স্বপ্নে এসেছিলেন। সেই স্বপ্নে নাকি সুশান্ত বলেছেন, রাখির গ’র্ভের স’ন্তান হয়ে তিনি আবার জ’ন্ম নিতে চান। তারপর তিনি সব অন্যায়ের প্র’তিশোধ নেবেন।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে রাখির বক্তব্য, সুশান্ত তার স্বপ্নে এসে বলেছেন, তিনি বদলা নিতে চান। প্রতিহিংসাই একমাত্র তার ই’চ্ছা। তাই আবার রাখির গ’র্ভের স’ন্তান হয়ে তিনি জ’ন্ম নিতে চলেছেন। সুশান্তের মৃ’ত্যুতে যখন গোটা ভারত স্বজনপোষণ নিয়ে গর্জে উঠেছে, অভিনেতার মৃ’ত্যুর বিচারের দাবিতে সোচ্চার হয়েছে, ঠিক তখন রাখি রয়েছেন ঠাট্টার মেজাজে।

তার এমন অদ্ভূত বক্তব্য শুনে অন্তত সেটাই ধারণা নেটিজেনদের। রাখি আরও দাবি করেন, সুশান্ত তাকে বলেছেন, এই বলিউড ইন্ডাস্ট্রি তাকে অবহেলা করেছে, বয়কট করেছে।তার হয়ে আওয়াজ তোলার জন্য কঙ্গনা রানাওয়াত ও রাখিকে ধ’ন্যবাদও জানিয়েছেন সুশান্ত। কিন্তু যারা তার স’ঙ্গে খা’রাপ ব্যবহার করেছেন তাদের সুশান্ত ছাড়বেন না বলে জানান রাখি।

এই নায়িকা আরও বলেন, সুশান্ত নাকি তার মাধ্যমে প্রযোজকদের বার্তা দিতে চান। তার যা যা ছবি বাকি আছে, সেগুলো সম্পূর্ণ করতে রাখি এবং সানি লিওনের আইটেম সং রাখতে। এতে সুশান্তের ছবি হিট হবে। রাখির দাবি, সুশান্ত তাকে বলেছেন, এবার তার সব ছবিকে যেন অ্যাওয়ার্ড দেয়া হয়। সুশান্তের মৃ’ত্যুতে নিয়ে এমন পাগ’লামীর জন্য স্বাভাবিক ভাবেই ট্রোল হয়েছেন রাখি। অনেকেই তাকে ‘পা’গল’ বলে উল্লেখ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *