অবশেষে সুশান্তের মৃ’ত্যু নিয়ে সালমান খান যা বললেন

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে বলিউডে উঠেছে একগু’চ্ছ প্রশ্ন। স্ব’জনপোষনের অ’ভি’যোগ তুলেছেন অনেকেই। অ’ভিযু’ক্তদের তালিকায় রয়েছেন সালমান খান। একাধিক অভিনেতার কেরিয়ার ন’ষ্ট করে দেওয়ার অ’ভি’যোগ উঠেছে তার বিরু’দ্ধে। এমনকি তার নামে মা’মলাও করা হয়েছে।

সুশান্তের মৃ’ত্যুর প্রায় এক সপ্তাহ পর সেই প্রসঙ্গে মুখ খুলেছেন সালমান খান। শনিবার একটি টুইট বার্তায় সালমান বলেছেন, ‘আমার ভক্তদের কাছে অনুরোধ, সুশান্তের ভক্তদের পাশে থাকুন। ওদের কথায় কিছু মনে করবেন না, এসবের পিছনে থাকা ওদের আবেগের কথাটা ভাবুন। দয়া করে ওদের পরিবার ও ভক্তদের পাশে থাকুন। প্রিয়জনের চলে যাওয়া খুবই ক’ষ্টের।’

সুশান্তের মৃ’ত্যুতে বিহারের মুজফফরপুরের একটি আদালতে মা’মলা দায়ের হয়েছে। অ’ভি’যুক্ত হিসেবে নাম রয়েছে তাবড় তাবড় বলিউডি ব্যক্তিত্বের। ওই মা’মলায় নাম রয়েছে, সালমান খান, করণ জোহর, সঞ্জয় লীলা বানশালি, একতা কাপুরের।

আইনজীবী সুধীর কুমার ওঝা তাদের বিরু’দ্ধে ভারতীয় দন্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মা’মলা দায়ের করেছেন। ভারতীয় দন্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মাম’লা দায়ের করেছেন। সংবাদসংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে সুধীর কুমার জানিয়েছেন সুশান্ত সিং রাজপুত অস’ম্ভব মানসিক চা’পে ছিলেন এই ব্যক্তিদের জন্যই। সম্প্রতি একটি ভি’ডিওর মাধ্যমে জিয়া খানের মা’ও মেয়ের মৃ’ত্যুর জন্য সালমানকে কা’ঠগ’ড়ায় দাঁড় করিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *