‘জাভেদ আখতার বলেছিলেন রোশন পরিবারের কাছে ক্ষমা না চাইলে আমাকে আত্মহত‍্যা করতে হবে : কঙ্গনা রানাওয়াত

সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর (death) পর বলিউড (bollywood) ইন্ডাস্ট্রির নানা লুকনো দিক প্রকাশ‍্যে এসেছে। ইন্ডাস্ট্রির নেপোটিজম, ‘বুলিং’ এইসব বিষয় চর্চায় উঠে এসেছে। বহু তারকাই মুখ খুলেছেন বিষয়গুলি নিয়ে। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (kangana ranawat), পরিচালক অভিনব সিং কাশ‍্যপ সোশ‍্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন।

ফের একটি বিষ্ফোরক মন্তব‍্য করেছেন কঙ্গনা। এবার তাঁর নিশানায় বর্ষীয়ান সুরকার ও লেখক জাভেদ আখতার। তাঁর সঙ্গে হৃতিক রোশনের পরিবারের পুরনো বাদানুবাদের প্রসঙ্গ তুলে অভিনেত্রী অভিযোগ করেন, জাভেদ আখতার তাঁকে বলেছিলেন রোশন পরিবারের কাছে ক্ষমা চাইতে। নাহলে তাঁকে আত্মহত‍্যা করতে হবে।সম্প্রতি একটি সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মুখ খোলেন অভিনেত্রী। তাঁর কথায়, “একবার জাভেদ আখতার আমাকে বাড়িতে ডেকে বলেন রাকেশ রোশন ও তাঁর পরিবার খুব বড়। যদি তুমি ওদের কাছে ক্ষমা না চাও তাহলে তোমার কিছু করার থাকবে না। ওরা তোমাকে জেলে পুরবেন আর এরপর তোমার কাছে আত্মহত‍্যা ছাড়া আর কোনও উপায় থাকবে না। ওনার এমন কেন মনে হল যে আমি হৃতিকের কাছে ক্ষমা না চাইলে আত্মহত‍্যা করব।

কঙ্গনা আরও বলেন, তিনি জানেন না তাঁরা সুশান্তকে ফোন করে এমন ভাবেই তাঁর মগজ ধোলাই করছিল কিনা। তিনি নিজের জীবনে এমন পরিস্থিতির সম্মুখীন হয়েছেন তাই সুশান্তকেও তিনি বুঝতে পারেধ বলে মন্তব‍্য করেন কঙ্গনা। তিনি বলেন, “সুশান্ত বহুবার সাক্ষাৎকারে বলেছিলেন বলিউডে নেপোটিজম ও ট‍্যালেন্ট পাশাপাশি চলতে পারে না।সুশান্তের সঙ্গে আদিত‍্য চোপড়ার বিবাদের কথা উল্লেখ করে কঙ্গনা অভিযোগ করেন, ‘সুলতান ‘ ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ার জন‍্য তাঁকেও উনি হুমকি দিয়েছিলেন আর কোনোদিন তাঁর সঙ্গে কাজ করবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *