দেশবাসীর কাছে দোয়া চাইলেন মাশরাফি

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক ও নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।শনিবার সন্ধ্যায় নিজের অফিসিয়াল ফেসবুকে মাশরাফি লেখেন- আজকে আমার করোনা রেজাল্ট পজিটিভ এসেছে। সবাই আমার জন্য দোয়া করবেন, যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।

আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরও সতর্ক হতে হবে। সবাই ঘরে থাকুন, বিনা প্রয়োজনে বের না হই।আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি এবং প্রয়োজনীয় বিধিনিষেধ মেনে চলছি।করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।

শনিবার বিকালে মাশরাফির করোনা আক্রান্তের খবর নিশ্চিত করে যুগান্তরকে তার মামা নাহিদুর রহমান বলেছেন, প্রথম নমুনা পরীক্ষায় এমপি মাশরাফির কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট এসেছে। মাশারাফি এখন তার ঢাকার বাসায় রয়েছে।

মাশরাফির করোনা আক্রান্তের খবর শুনে নিজের অফিসিয়াল ফেসবুকে জাতীয় দলের তারকা ক্রিকেটার সাব্বির রহমান রুম্মন লেখেন- মাশরাফি ভাই কোভিড-১৯ আক্রান্ত। প্রত্যেকেই ওনার সুস্থতার জন্য দোয়া করুন।সাব্বির রহমান ছাড়াও মাশরাফির জন্য দোয়া চেয়ে টুইট করেছেন, জাতীয় দলের তারকা ক্রিকেটার রুবেল হোসেন ও ইমরুল কায়েস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *