রিয়া নয়, এই মেয়েটির জন্য নিজেকে ক্ষমা করতে পারেননি সুশান্ত!

সুশান্ত সিং রাজপুত এর রহস্যমৃত্যুর জট কাটানোর চেষ্টা চলছে। বারবার উঠে আসছে নানানরকম তথ্য।চলছে তদন্তও। সম্প্রতি সেইমতো অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীও জেরা করা হয়েছে। ইতিমধ্যেই জানা গিয়েছে যে প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকে ভুলতে পারেননি অভিনেতা সুশান্ত সিং রাজপুত। বারবার আফসোস করতেন কেন তার সাথে সম্পর্ক শেষ করেছিলেন। গত এক বছরে তিনি এই নিয়ে ও হতাশায় ভুগছিলেন এমনই দাবি করেছেন সুশান্ত চিকিৎসককে কেরসি চাওলা।

তিনি আরো জানিয়েছেন যে অঙ্কিতার সাথে ব্রেকআপ এর পর সব ঠিকঠাকই চলছিল তার জীবনে আসে কৃতি সানন। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। এছাড়াও রাতে ঘুম না হওয়ার মতো সমস্যাও হতো তা জানিয়েছিলেন চিকিৎসককে।সুশান্তের এক ঘনিষ্ঠ বন্ধুর মারফত তিনি রিয়া চক্রবর্তীর এক বন্ধুর সাথে কথা বলেন। সেখান থেকে জানতে পারে না রিয়া অন্য এক বন্ধুর সাথে ফ্ল্যাট শেয়ার করে থাকতেন। পরবর্তীতে সুশান্ত তাকে নিজের ফ্ল্যাটে নিয়ে আসেন কিন্তু তার আচরণে সুশান্ত সন্তুষ্ট ছিলেন না। পরিচিত মহলে রিয়ার ব্যবহার নিয়ে ক্ষোভও প্রকাশ করেছেন।

অঙ্কিতার মত কেউ আর তাকে বোঝেনা তার মত প্রেমিকা তিনি আর পাবেন না চিকিৎসকের কাছে অনেকবার এই নিয়ে দুঃখ করেছেন। অঙ্কিতা একমাত্র ছিল যে তাকে ও তার কাজকে মন থেকে ভালোবাসতো অঙ্কিতার সাথে সম্পর্ক ছেদ করেছে খুব বড় ভুল করে ফেলেছে সেই ভুলের জন্য ক্ষমা করতে পারবেন না নিজেকে তা বলতেন।চিকিৎসক জানান সুশান্ত কোন একটা বিষয়কে অনেকদিন থেকে ভাবতেন তার মনের এই ভাবনার স্তরকে চিকিৎসা পরিভাষায় বলে bipolar mind . সম্পর্ক নিয়ে নানা রকম জটিলতা তৈরি হয়েছিল তার মধ্যে চিকিৎসকের কাছে এ্যাপয়েনমেন্ট নিয়েছিলেন কিন্তু তার আগেই লকডাউন এর মধ্যে শেষ হয়ে গেল সব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *