যে কারণে সুশান্তের আ’ত্মহ’ত্যার মামলায় প্রধান আসামী সালমান খান

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আ’ত্মহ’ত্যার ঘটনায় বলিউড সুপারস্টার সালমান খান ও করন জোহরসহ আটজনের বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা করা হয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়া।

খবরে বলা হয়, আগামী ৩ জুলাই এ মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা অভিযোগে আইনজীবী সুধির কুমার ওঝা বলেন, ষ’ড়যন্ত্র করে এই আট ব্যক্তি সুশান্তকে আ’ত্মহ’ত্যা করতে প্ররোচিত করেছে। যেটা হত্যার সমতু’ল্য অপরাধ।

অভিযোগে আদিত্য চোপড়া, সাজিদ নাদিয়াতওয়ালা, সঞ্জয় লিলা বানসালি, ভূষণ কুমার, একতা কাপুর ও পরিচালক দিনেশের নামও রয়েছে। এসব ব্যক্তিরা সুশান্তের চলচ্চিত্র মুক্তি পেতে দেয়নি বলে দাবি করা হয়। বলা হয়, তাদের কারণেই চলচ্চিত্র অনুষ্ঠানে ডাকা হয়নি সুশান্ত সিংকে।

ওঝা বলেন, এই তরুণ অভিনেতার মৃ’ত্যু কেবল বিহারের মানুষকেই আঘাত করেনি, পুরো দেশবাসী ব্যথিত হয়েছে। আইনের ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারার অধীনে মা’মলা হয়েছে। সাক্ষী রাখা হয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাউতকে।

গত রোববার মুম্বাইয়ের বান্দ্রা ফ্ল্যাটে আ’ত্মহ’ত্যা করেন ভারতীয় চলচ্চিত্রের চলতি সময়ের সফল অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ৩৪ বছর বয়সী এই অভিনেতা গত ছয় মাস ধরে মা’নসিক বিষ’ণ্নতায় ভুগছিলেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *