ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের অবস্থার উন্নতি, দেশবাসীর কাছে দোয়া ও ক্ষমা প্রার্থনা

করোনাভাইরাসে আক্রান্ত র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। যদিও শুক্রবার রাতে তার শ্বাসকষ্ট দেখা দিয়েছিল। শনিবার সকাল থেকে তিনি আগের থেকে ভালো অনুভব করছেন। দেশের জনপ্রিয় একটি নিউজ পোর্টালের সঙ্গে আলাপকালে তিনি নিজেই এ কথা জানিয়েছেন।

সারওয়ার আলম ছাড়াও তার স্ত্রী সানজিদা লিন্ডাও করোনাভাইরাসে আক্রা’ন্ত। তার শারীরিক অবস্থারও উন্নতি হচ্ছে। বর্তমানে তারা দুজন বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন। দেশবাসীর কাছে দোয়া ও ক্ষমা চেয়েছেন এই দম্পতি। সারওয়ার বলেন,করোনা শনা’ক্তের পর তিনি বাসাতেই চিকিৎসা নিচ্ছি। গতরাতে হঠাৎ শ্বাসকষ্ট দেখা দিয়েছিল। তবে, সকাল থেকে সেটা কমেছে। এখন ভালো আছি।

গত ৬ মে রাতে করোনা শনা’ক্ত হয় র্যা বের সুপরিচিতি কর্মকর্তা সারওয়ার আলমের দেহে। এলিট ফোর্সে যোগদানের পর থেকে তিনি সব সময় আলোচিত ছিলেন। বিশেষ করে ভেজাল খাদ্য, নকল কসমেটিকস ছাড়াও অবৈধ হাসপাতাল পরিচালনা, মা’দক বিরোধী অভি’যান এবং আলোচিত ক্যাসিনো অভি’যানে সামনের সারিতে থেকে অভি’যান পরিচালনা করায় দেশবাসীর কাছে পরিচিতমুখ হয়ে উঠেছেন খুব কম সময়েই।

এছাড়া ৮ মার্চ দেশে করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ার পর থেকে কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব নিশ্চিত, নকল মাস্ক-গ্লাভসের বি’রুদ্ধে অভি’যান পরিচালনা করেছেন এই কর্মকর্তা। তাছাড়া রমজানের শুরুতেও বেশ কয়েকটি ভেজাল বিরোধী অভি’যান এবং হাসপাতালে অভি’যান পরিচালনা করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *