‘তোদের সঙ্গে আমার আর দেখা হবে না’

‘মনে হয় তোদের সঙ্গে আমার আর দেখা হবে না, আমার কিডনিতে প্রব্লেম, হাসপাতালে ভর্তি আছি’ এভাবেই সহপাঠীদের সঙ্গে কথা বলে বিদায় নিয়ে ওপারে পাড়ি জমালেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দীপাবলি শিল ঝিনুক। ঝিনুক বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগ ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

শুক্রবার দুপুরে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। মৃত্যুর পূর্বে সে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন ছিল। তার গ্রামের বাড়ি নাটোরের লালবাজারে।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই ঝিনুক লিভারের সমস্যায় ভুগছিল। প্রথমে তাকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসা করা হয়। পরবর্তীতে অবস্থার উন্নতি হলে বাড়িতে নিয়ে যাওয়া হয়। কিন্তু সম্প্রতি আবারও অসুস্থ হয়ে পড়লে তাকে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার দুপুর তিনটার দিকে তার মৃত্যু হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের চেয়ারম্যান ড. বজলুর রশিদ খান জানান, আমাদের বিভাগের এক শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়েছি। ওই শিক্ষার্থীর মামার দেয়া একটি ফেসবুক পোস্টের মাধ্যমে মৃত্যুর বিষয়টি প্রথমে নজরে আসে। মৃত্যুর বিষয়টি সত্য। তার অকাল মৃত্যুতে আমরা শোকাহত। আমরা তার পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি।

ডেইলি বাংলাদেশ/জেডএমv

One response to “‘তোদের সঙ্গে আমার আর দেখা হবে না’”

  1. Jayanta kr Lahiri says:

    You have taken a great dicition. I appreciate your help. With love ♥️.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *