আসন্ন আইপিএলে সাকিব মুস্তাফিজ নয়, ডাক পেলেন আরেক বাংলাদেশি।

করোনাভাইরাসের কারণে আইপিএল শুরুর আগেই স্থগিত করে দেয়া হয়েছিল ১৫ এপ্রিল পর্যন্ত। স্থগিতাদেশের দিন পেরিয়ে যাওয়ার একদিন পরে আবারো স্থগিত করার নির্দেশ দিলো বিসিসিআই।

তবে এবার আর কোনো নির্দিষ্ট তারিখ নয়, অনির্দিষ্টকালের জন্য আইপিএল মুলতবি করা হয়েছে। সারাবিশ্বে এক ভয় বিরাজ করছে।সাকিব আল হাসান বা মুস্তাফিজুর রহমান না থাকলেও এবারের আসরে থাকছেন এক বাংলাদেশি। তিনি বাংলাদেশ জাতীয় দলের টিম বয় বুলবুল।

তরুণ বুলবুল বাংলাদেশ দলে কাজ করেন সাইড আর্ম থ্রোয়ার হিসেবে। সাইড আর্ম থ্রোয়ারের মূল কাজ অনুশীলনে ব্যাটসম্যানদের সাহায্য করা। আইপিএলের জনপ্রিয় দল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে কাজ করবেন তিনি।

সানরাইজার্স হায়দরাবাদের অনেক ভক্ত আছেন বাংলাদেশে। সাকিব ও মুস্তাফিজ দুজনই এই দলের হয়ে খেলেছেন। এবার সাকিব আইপিএলে নেই নিষেধাজ্ঞার কারণে। আর কোনো বাংলাদেশি ক্রিকেটারকে দলভুক্ত করেনি আইপিএলের কোনো দল।

তবে খেলোয়াড় না হলেও বাংলাদেশ থেকে আইপিএলে থাকবেন বুলবুল। পুরো আসরেই তিনি সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটসম্যানদের সাথে কাজ করবেন। বুলবুল জানান, বাংলাদেশ জাতীয় দলের কম্পিউটার বিশ্লেষক শ্রীনিবাস চন্দ্রশেখরন ও ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের সহযোগিতায় সানরাইজার্স হায়দরাবাদের মত দলের হয়ে আইপিএলে কাজ করার সুযোগ পেয়েছেন তিনি।

শ্রীনিবাসের মাধ্যমে তার থ্রোয়িংয়ের ভিডিও পাঠানো হয় সানরাইজার্স হায়দরাবাদ কর্তৃপক্ষের কাছে। বাকি রাস্তা প্রশস্ত হয়েছে বুলবুলের যোগ্যতাবলেই। বুলবুলের কাজ পছন্দ হওয়ায় পুরো আসরের জন্য তাকে সাইড আর্ম থ্রোয়ার হিসেবে নেয় সানরাইজার্স হায়দরাবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *