এবার হিরো আলমের নায়িকা মুনমুন, তবে…

শাহরিয়ার নাজিম জয় শো’তে রবিবার হাজির হয়েছিলেন চিত্রনায়িকা মুনমুন, চিত্রপরিচালক মাস্টারমেকার খ্যাত মালেক আফসারী ও সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ আশরাফুল আলম ওরফে হিরো আলম।

লাইভ শোতে হিরো আলমকে নায়ক করে চলচ্চিত্র তৈরি করতে চেয়েছেন মালেক আফসারী। এজন্য শর্ত দিয়েছেন প্রযোজক যোগাড় করতে হবে। আর হিরো আলমের নায়িকা হিসেবে থাকবেন চিত্রনায়িকা মুনমুন।

এর আগে সঞ্চালক জয় মালেক আফসারীকে বলেন, এই যে লাইভে হিরো আলমকে নিয়ে এলাম বিব্রতবোধ করছেন নাকি? জবাবে মালেক আফসারী বলেন, না না আমা’র ভালোই লাগছে।

একদিন বারিধারা জে ব্লকে দেখা হয়েছিল তার সঙ্গে। সে দেখেই আমাকে জড়িয়ে ধরে। সে সময় অনেক ভিড় জমে গিয়েছিল। হিরো আলমের সাথে সেলফি নেওয়ার জন্য ভিড় হয়ে যায়।

সে তো সেলেব্রিটি। হিরো আলমের জনপ্রিয়তাকে যারা প্রশ্নবিদ্ধ করতে চায় তারা আসলে হিং’সা করে বলে মন্তব্য করেন মালেক আফসারী।

মালেক আফসারী বলেন, ‘সমালোচনা করতে যোগ্যতা লাগে না, সমালোচিত হতে যোগ্যতা অর্জন করতে হয়।’ মালেক আফসারীর সঙ্গে চিত্রনায়িকা একমত পোষণ করেন।

মালেক আফসারীকে জয় বলেন, আপনি তো অনেককেই ব্রেক দিয়েছেন অনেক হিট সুপারহিট নায়ককে নিয়ে কাজ করেছেন।

নিজ হাতে সুপারহিট বানিয়েছেন, হিরো আলমকে নিয়ে কাজ করার ইচ্ছে আছে নাকি? মালেক আফসারীর জয়ের প্রশ্নের উত্তরে বলেন, ‘আমি তাকে নিয়ে কাজ করতে চাই। আমাকে ৩ কোটি টাকা ম্যানেজ করে দিলে আমি ছবি বানাবো, মুনমুন নায়িকা থাকবে।’

মুনমুনের অবশ্য হিরও আলমের বিপরীতে কাজ করতে আ’পত্তি নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *