শখের প্রাইভেট কার বিক্রি করে দিয়ে অসহায় ১৪ হাজার শিশুকে ঈদের জামা কিনে দিলেন নাহারুল

করোনার কারণে কর্মহীন পরিবারের অসহায় ১৪ হাজার শিশু ঈদের নতুন জামা পাচ্ছে। তাদের মুখে হাসি ফোটাতে নাহারুল ইসলাম নামে এক ব্যবসায়ী তার শখের প্রাইভেট কার বিক্রি করেছেন। তাকে অর্থ দিয়ে সহযোগিতা করছেন আব্দুল মান্নান আকন্দ নামের আরও একজন।

শনিবার (১৬ মে) প্রথম দফায় বগুড়া সরকারি শিশু পরিবারে (বালিকা) ১৪২ জন নিবাসি শিশুর মধ্যে নতুন জামা বিতরণ করে এই কার্যক্রমের সূচনা করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, বগুড়ার সমাজসেবক আব্দুল মান্নান আকন্দের অনুপ্রেরণায় ব্যবসায়ী নাহারুল ইসলাম তার এক্স-করোলা সাদা রঙের কার সাড়ে ৯ লাখ টাকায় বিক্রি করেন। আর ব্যবসায়ী আব্দুল মান্নান আকন্দ তার ব্যবসার লভ্যাংশ থেকে বাকি টাকা দিয়ে ১৪ হাজার শিশুর জন্য নতুন জামা কেনেন।

শনিবার সকালে বগুড়া সরকারি শিশু পরিবারে নতুন জামা বিতরণের উদ্বোধন করেন বগুড়ার শুকরা এন্টারপ্রাইজের প্রধান ঠিকাদার ও জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ।

নতুন পোশাকগুলো বগুড়া পৌর এলাকার ২১টি ওয়ার্ডের প্রাথমিক স্কুলের শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করা হবে। এর আগে, আবদুল মান্নান আকন্দ রোজার প্রথম ১৫ দিন পৌরসভার ২১টি ওয়ার্ডে রান্না করা খিচুড়ি বিতরণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *