দেখেনিন মাশরাফির জার্সির মূল্য কে কত বলছে

সাকিব আল হাসানের ব্যাট নিলামের পর এবার করোনা মোকাবেলায় অসহায়দের সাহায্যের চন্য নিজের জার্সি ও বুট নিলামে তোলার কথা জানিয়েছেন দেশ সেরা অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।সাকিবের ব্যাট নিলামে দেওয়া অকশন ফর অকশ পেজের সাথে ইতোমধ্যেই মাশরাফি নিলামের ব্যাপারে আলোচনাও করেছেন। বিষয়টি দেশের এক বেসরকারি টেলিভিশনকে নিশ্চিত করেছে অকশন ফর অকশন পেজের মালিক।

তবে কবে নাগাদ মাশরাফির জার্সি ও বুট নিলামে উঠানো হবে এ নিয়ে নির্দিষ্ট করে কিছু জানা যায়নি এখনও।শুধু বুট জার্সিই নয় মাশরাফি বিন মোর্ত্তজা তার বেশ কিছু স্বারক নিলামে তুলতে যাচ্ছেন, এমন খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন অকশন ফর অ্যাকশন।

সাকিব আল হাসানের বিশ্বকাপ মাতানো ব্যাট নিলামে তুলে আত্মপ্রকাশ করে অকশন ফর অ্যাকশন নামক নামক নিলাম প্লাটফর্মটি। সাকিবের ব্যাটটি পাওয়ার জন্য দেশ-বিদেশ থেকে ব্যাপক সাড়া পড়ে। শেষ পর্যন্ত ২০ লাখ টাকায় কিনে নেন একজন যুক্তরাষ্ট্র প্রবাসী।

এছাড়াও সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল তার অভিষেক ম্যাচের ব্যাট, ২০০৫ সালে ন্যাটওয়েস্ট সিরিজে অস্ট্রেলিয়াকে হারানোর দিনে সেঞ্চুরি করা ব্যাট ও মুশফিকুর রহিম তার প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাট নিলামে তুলছেন বলে ঘোষণা দেন এরিমধ্যে।

এদিকে মাশরাফির জার্সি নিলাম উঠাচ্ছেন শুনেই অনেকে এর মূল্য হাঁকাতে শুরু করেছেন। কেউ কেউ তোহ ৫০ হাজার থেকে শুরু করে ১ লাখের বেশী বলছেন কেউ আবার দেড় লাখের ওঃ বেশি দিয়ে কিনতে চাচ্ছেন মাশরাফির বুট ও জার্সি।

করোনা মোকাবেলায় দারুণ ভুমিকা পালন করছেন মাশরাফিম ক্রিকেটারদের গড়া তহবিলে নিজ বেতন থেকে ২ লাখ ২৫ হাজার টাকা দেন মাশরাফি। ব্যক্তিগত তহবিল থেকে নড়াইলের ১২০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছিলেন তিনি। তাছাড়া চিকিৎসক ও নার্সদের সর্বমোট ৫০০টি সুরক্ষা পোশাকও (পিপিই) দেন তিনি। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন গড়ে নড়াইলবাসীর জন্য ভ্রাম্যমাণ চিকিৎসা ব্যবস্থাও চালু করেন মাশরাফি। একই সঙ্গে নড়াইল সদর হাসপাতালে নিজ অর্থায়নে ‘ডক্টরস সেফটি চেম্বার’ বানিয়েছেন সাবেক জাতীয় দলের এই দলপতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *