মুখোমুখি শাকিব-অপু

ঢালিউডের আলোচিত জুটি ‘শাকিব খান-অপু বিশ্বাস’। রিল লাইফের সফল এ জুটি রিয়েল লাইফেও জুটিবদ্ধ হয়েছিলেন। কিন্তু সফলতার দেখা পাননি। জল ঘোলা করে দুজনে এক পথ দুদিকে নিয়ে গেছেন। এ ঘটনা ফিল্মপাড়ার সবারই জানা।

শাকিব খানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে প্রথমবার ২০০৬ সালে অপু বিশ্বাস পর্দায় আসেন। এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমায় দেখা গিয়েছিল তাদের। সর্বশেষ আবদুল মান্নান পরিচালিত ‘পাংকু জামাই’ সিনেমাটি মুক্তি পেয়েছিল এ জুটির। ২০১৮ সালের পর নতুন করে শাকিব-অপু জুটিকে পর্দায় দেখতে পায়নি দর্শকরা।

আবার পর্দায় আসছেন শাকিব-অপু। তবে একই সিনেমায় নয়, মুখোমুখি অবস্থান নিয়ে আসছেন তারা। ১৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত ‘নবাব এলএলবি’ এবং অপু বিশ্বাস অভিনীত ‘প্রিয় কমলা’ সিনেমাটি দুটি। শাকিব খান ধরা দেবেন ওটিটি প্ল্যাটফর্ম আইথিয়েটারে। আর অপু বিশ্বাস ধরা দেবেন বড় পর্দায়। মুখোমুখি অবস্থানে শাকিব খানের দলে আছেন মাহিয়া মাহি ও স্পর্শিয়া। আর অপু বিশ্বাসের সঙ্গে আছেন বাপ্পী চৌধুরী।

‘নবাব এলএলবি’ সিনেমাটি পরিচালনা করছেন অনন্য মামুন। সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান। শুভ্রা চরিত্রে অভিনয় করেছেন স্পর্শিয়া। আর মাহিকে দেখা যাবে আইনজীবী চরিত্রে। শাকিব-মাহি-স্পর্শিয়া ছাড়া এতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, সুষমা সরকার, সুমন আনোয়ার, রাশেদ মামুন অপু, কাজী উজ্জ্বল, সীমান্ত, শবনম পারভীন প্রমুখ।

অন্যদিকে, ‘প্রিয় কমলা’ সিনেমাটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে সিনেমাটি। এটি পরিচালনা করেছেন শাহরিয়ার নাজিম জয়। গল্পে একজন বীরাঙ্গনা নারীর চরিত্রে দেখা যাবে অপু বিশ্বাসকে। তার বিপরীতে ‘প্রিয়’ চরিত্রে আছেন বাপ্পী চৌধুরী। অপু-বাপ্পী ছাড়া এতে আরও অভিনয় করেছেন সোহেল খান, সেহাঙ্গল বিপ্লব, আজান, মালা প্রমুখ।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *