ফের কপাল খুললো রানুর, এবার দুই ছবিতে গান গাইবেন তিনি

২০১৮ তে অনেক স্ম’র’নী’য় ঘট’নাই ঘটেছে। কিন্তু সেই তা’কায় একজ’নের নাম না রা’খলেই নয়। তিনি রানু মণ্ডল। গত বছ’রের শেষের দিকে সো’শ্যাল মি’ডি’য়া মোটামুটি তিনি এ’কাই মা’তিয়ে রেখেছিলেন।

তাঁর অ’বিশ্বা’স্য ভাগ্যে’র পরি’বর্তন দেখে চোখ ছানাবড়া’ হয়ে গি’য়েছিল সক’লেরই। তা’রপরেও কয়ে’কবার সংবাদ শি’রো’নামে উঠে এসে’ছিলে’ন রানু। শোনা গিয়ে’ছিল তাঁর আর্থিক অব’স্থা অ’ত‍্য’ন্ত খা’রাপ হয়ে গি’য়েছে। লক’ডা’উনে তো নয়ই, ল’কডা’উন ওঠার পরেও আর কো’নো অনু’ষ্ঠানে গান গাওয়ার সুযোগ পান’নি রানু। তবে এবা’র অন‍্য রকম খ’বর শো’না গেল।

জানা যাচ্ছে, ফের এক’বার প্লেব‍্যা’ক সি’ঙ্গিং করতে শোনা গিয়েছে রানুকে। গত বৃহস্প’তিবার নরেন্দ্রপু’রের গানঘর স্টুডিওতে গায়ক রূপ’ঙ্ক’র বাগ’চীর ডিজি’টাল ক’নসা’র্টের শুটিং’য়েই গান গাওয়ার সু’যোগ পান রানু মণ্ড’ল। লতা মঙ্গেশকর ও আশা ভোঁ’সলের’ কিছু গান এ’দিন গে’য়ে শো’নান তিনি। রূপ’ঙ্করও তাঁকে যথেষ্ট সাহস যোগান।

কি’ছুদিন আ’গেই জানা যায়, পরিচা’লক ধী’রাজ মিশ্রের ছবি ‘সী’তামগ’র’ ও ‘স’রোজিনী’তে গান গা’ইতে চলেছেন রানু। ভা’রতের স্বাধী’নতা যু’দ্ধে’র কা’হিনি নিয়ে তৈরি হবে স’রো’জিনী ছ’বিটি। এই দুটি ছবি’তেই প্লেব‍্যাক কর’বেন রানু। তিনি নিজেই ভিডিও বার্তা’য় এই কথা জা’নান। রানুকে প্রথম যিনি ভা’ই’রা’ল ক’রেছিলে’ন সেই অ’তীন্দ্র ভিডিওটি পো’স্ট করেন সো’শ‍্যাল মিডি’য়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি জা’না যায় অ’বস্থা অ’ত‍্য’ন্ত খা’রাপ’ হয়ে গি’য়েছে’ রানুর। প্রতিদিনের খাবার জোটা’তে না’কি হি’ম’শিম অবস্থা তাঁর। আধ’পে’টা খেয়ে’ই থাক’তে হচ্ছে তাঁকে। সংবাদ মাধ‍্য”ম সূত্রে খবর, ল’কডা’উন শুরু হওয়ার আগে কে’রলে এক’টি গানের অনুষ্ঠান কর’তে গিয়ে’ছি’লেন তিনি। সেখান থেকে ফি’রে টানা পাঁ’চদিন না’কি ‘অনা’হা’রেই কে’টেছিল রানু মণ্ড’লের।

নেটি’জে’নদের একাং’শের বক্তব‍্য, এমনটা হ’ওয়ারই ছিল। হঠাৎ করেই রা’তারা’তি তারকা বনে গিয়ে চোখে ধাঁধা লেগে গিয়ে’ছিল রানুর। বেশ কয়ে’ক’বার অ’নুরা’গীদের সঙ্গে খা’রাপ ব‍্যব’হার কর’তে দেখা গিয়ে’ছে তাঁকে। সেই কা’র’ণেই অ’নুরা’গীরা রা’নুর থেকে মুখ ফিরি’য়ে নি’য়েছেন বলে মনে’ করে’ন অনেকে।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *