এত ফোন আর মেসেজ পাচ্ছিলাম নিজেও বুঝতে পারিনি কি হয়েছে : পরীমণি

‘হঠাৎ করেই দুপুরের পর থেকে এত ফোন আর মেসেজ আসা শুরু হলো নিজেও বিভ্রান্ত হয়ে গেলাম। তখন আমি ব্যস্ত বিশ্বসুন্দরী সিনেমার প্রমোশন ও অন্যান্য কাজে। কিন্তু হঠাৎই দেখি সবাই ফোন আর মেসেজ দেওয়া শুরু করেছেন। ব্যস্ততার কারণে ফোন আর মেসেজে রেসপন্স করছিলাম না। প্রথম অবস্থায় নিজেও বুঝতে পারিনি হুট করে সবার এত ফোন আর মেসেজ কেন? এটা বুঝতে সময় লেগেছে বেশ কিছুক্ষণ। আমি নিজেও প্রথমে বিশ্বাস করিনি, খবরটি কি আসলেই সত্যি। সত্যিই কি আমি ফোর্বসের সেরা ১০০ ডিজিটাল তারকার তালিকায় জায়গা পেয়েছি..!’ একমাত্র বাংলাদেশি হিসেবে ফোর্বসের ডিজিটাল তারকা’র তালিকায় স্থান পাওয়া প্রসঙ্গে বাংলাদেশ প্রতিদিনের কাছে এভাবেই নিজের অভিব্যক্তি প্রকাশ করছিলেন হালের আলোচিত অভিনেত্রী পরীমণি।

তিনি বলেন, ‘যখন দেখলাম যে নিউজটা আসলেই সত্য, তখন অন্য রকম একটা ভালো লাগা কাজ করেছে। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। মূলত আমাকে যারা ডিজিটাল প্ল্যাটফর্মে ফলো করে তাদের জন্যই আজকের এই স্বীকৃতি। ভাবতেই ভালো লাগছে, আমাকে যে পর্যায়ের বা কাতারের তারকাদের সাথে অনার বা সম্মানিত করা হলো- তারা আমার তথা বিশ্বের সবার কাছেই আইকন। তাদের সঙ্গে ফোর্বসের ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায় আমার নাম আসা খুবই আনন্দের।’

সোমবার প্রকাশিত আমেরিকান বিজনেস ম্যাগাজিন ‘ফোর্বস’-এ এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকায় একমাত্র বাংলাদেশি হিসেবে জায়াগা করে নিয়েছেন ঢাকাই ছবির লাস্যময়ী চিত্রনায়িকা পরীমণি। যেখানে পরীমণি সম্পর্কে লেখা হয়, ‘‘ফেসবুকে প্রায় ১ কোটি ফলোয়ার রয়েছে মণির। আসল নাম শামসুন্নাহার স্মৃতি। ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে অভিনয়ের জন্য ২০১৯ সালের সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর (সমালোচক) পুরস্কার জিতেন তিনি। তিনি বাংলাদেশের মুক্তিযুদ্ধের ওপর একটি চলচ্চিত্র-সহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করছেন এখন।’’
‘ফোর্বস’র এই তালিকায় বিশ্বের অনেক নামী-দামী তারকারা স্থান করে নিয়েছেন। ভারত থেকে রয়েছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আলিয়া ভাট, রণবীর সিং, হৃত্বিক রোশন, নেহা কক্কর, শহীদ কাপুর, মাধুরী দীক্ষিত, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা ও শ্রেয়া ঘোষালের মতো বড় বড় তারকা। এছাড়া রয়েছে লিসা (২৩), জেনি (২৪), রোজ (২৩) ও জিসু (২৫)-এই চার তরুণীর গড়া দক্ষিণ কোরিয়ান পপ গ্রুপ ‌‘ব্ল্যাকপিংক’। ইনস্টাগ্রামে তাদের ফলোয়ার সংখ্যা দেশটির মধ্যে সর্বোচ্চ।

উল্লেখ্য, ফেসবুকে প্রায় এক কোটি ফলোয়ার রয়েছে ঢালিউড অভিনেত্রী পরীমণির। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমের ডিজিটাল প্ল্যাটফর্মগুলোতে বেশ সরব।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *