ভালো থাকতে বলে বিদায় নিলেন শ্রাবন্তীর স্বামী

শ্রাবন্তী-রোশানের দাম্পত্য সম্পর্ক নাকি বেশ কিছুদিন ধরেই টালমাটাল। তা নিয়ে দম্পতির কেউই এখনও পর্যন্ত স্পষ্টভাবে কোনও মন্তব্য করেননি। শ্রাবন্তীকে এ বিষয়ে সংবাদমাধ্যমের পক্ষ থেখে প্রশ্ন করা হলে তিনি বিষয়টিকে পুরোপুরি এড়িয়ে যান। তবে দু’জনের মধ্যেই জারি রয়েছে ডিজিটাল ‘লড়াই’। এমনটাই মনে করছে টেলিপাড়া।

আর কী একসঙ্গে দেখা যাবে না শ্রাবন্তী-রোশানের জুটিকে! সেই প্রশ্ন অভিনেত্রীর ভক্তদের মধ্যে ঘুরপাক খাচ্ছে। এরই মধ্যে জলঘোলা হতে শুরু করে রোশান সিংয়ের পোস্ট ঘিরে। পোস্ট করে তিনি জানিয়ে দিয়েছেন, তিনি ডায়েটও করছেন না, সঙ্গে ডেটও নয়। পাশাপাশি, একজনের সঙ্গে চ্যাটিংয়ের স্ক্রিনশট ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন রোশন।

সেই স্ক্রিনশট ঘিরে জল্পনা আরও বেড়ে যায়। চ্যাটিংয়ের যে স্ক্রিনশট শেয়ার করেছেন, তাতে প্রথমজন লিখেছেন, ‘এখন টেক্সট দিও না, গেমস খেলছি।’ প্রত্যুত্তরে ওপার থেকে একের পর এক মেসেজ এসেছে। তাতে স্পষ্ট যে কেউ প্রথমজনের সঙ্গে কথা বলতে চাইছেন। সেই মেসেজগুলো হল – ‘ওকে। খেল তুমি। ভালো মতো খেলা। দিলাম না টেক্সট। থাকো ভালো তুমি। আমার কি। আমরা কিছুই না। ভালো মতো খেল। যাই আমি। থাইকা (থেকে) কী হবে। বাই।’

কিন্তু কার কার মেসেজের স্ক্রিনশট শেয়ার করেছেন রোশান? তিনি কি গেম খেলছেন? তাহলে ওপারের জন কে? তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। এদিকে নিজের নামের থেকে সিং পদবীও সরিয়ে দিয়ে স্বমেজাজে বার বার ধরা দিচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী, এখন সিঁথিতে সিঁদুরও দেখা যাচ্ছে তার।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *